590049187

মা হচ্ছেন মিথিলা!

কালের সংবাদ অনলাইন ডেস্ক: রাফিয়াত রশিদ মিথিলা। গেল বছর ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি। আর এটি মিথিলার দ্বিতীয় বিয়ে। কিন্তু বিয়ের পরে নিজেদের তেমন সময় দিতে না দিতেই করোনাভাইরাসের বিশেষ পরিস্থিতির কারণে দু’জনই আটকে গেলেন দু’দেশে। তবে এমন পরিস্থিতিতেই শোনা গেলো মিথিলার মা হওয়ার খবর!

পাঠক একটু অবাক হলেন তো শুনে! মিথিলা মা হচ্ছেন ঠিকই তবে সেটি বাস্তবে নয় বরং নাটকের গল্পে। আসছে ঈদের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। নাটকটির নাম ‘দুষ্টু ছেলের দল’। ঈদ উপলক্ষে আদনান আল রাজীব ও রেদওয়ান রনি’র যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি।

নাটকটিতে দেখা যাবে, দুষ্টামি ভর করে কয়েকজন দুষ্টু ছেলের মাথায়। তারা প্ল্যান করে এক অভিযানের। তাদের পিছনে লাগে মিষ্টি কয়েকজন মেয়ে। মজার সব ঘটনা ঘটতে থাকে একের পর এক।

মিথিলা ছাড়াও নাটকটিতে দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েদের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, এনটিভিতে ঈদের ৭দিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুষ্টু ছেলের দল’।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category