মাকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ, ছেলে আটক

মাকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ, ছেলে আটক

কালের সংবাদ ডেস্ক: শেরপুরের শ্রীবরদীতে মায়ের শরীরে পেট্রল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে আবু হানিফ (১৭) নামে ছেলেকে আটক করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। আজ ১৭ অক্টোবর শনিবার দুপুরে পৌরশহরের তাতিহাটি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে আটক করে। এ ঘটনায় নিহত মা হুনুফা বেগমের বড় ভাই দুলাল মিয়া বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তাতিহাটি পশ্চিমপাড়া এলাকার ইজারাদার সওদাগড় আলী সদার ১ ছেলে ২ মেয়ে। ছেলে আবু হানিফ সবার বড়। কিছুদিন যাবৎ মায়ের কাছে মোটরসাইকেল কিনে দেওয়ার বায়না ধরে আসছে। এতে মা হুনুফা বেগম রাজি না হওয়ায় গত রবিবার রাতে তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে অগ্নিদগ্ধ হয় হুনুফা বেগম। এ সময় তার অবস্থার অবনতি হলে তাকে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে শেরপুর ও ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে সেখানেও তার অবস্থার অবনতি ঘটে। অবশেষে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় হুনুফা বেগম মারা যায়। এ ব্যাপারে নিহত হুনুফা বেগমের বড় ভাই শেরপুর চকপাঠক এলাকার বাসিন্দা দুলাল মিয়া বাদী শনিবার ছেলে আবু হানিফের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

স্থানীয় কাউন্সিলর আনিসুজ্জামান খোকন বলেন, ওই ছেলে দীর্ঘদিন যাবৎ তার মায়ের সাথে অশালীন আচরণ করে আসছে। এর আগেও মোটরসাইকেল কিনে দিয়েছিল। আবারো মোটরসাইকেল কিনে না দেওয়ায় এ ঘটনা ঘটিয়ে বলে আমরা শুনেছি। তবে ঘটনাটি মর্মান্তিক।

ঘটনার সত্যতা নিশ্চত করে থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, এ ঘটনায় জড়িত অভিযোগে আটক আবু হানিফকে আদালতে সোপর্দ করা হয়েছে। তবে ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category