Friday, February 12th, 2021




565296524289

মহাদেবপুর সদর ইউনিয়নে তরুন সমাজ সেবক শাকিলকে চেয়ারম্যান হিসাবে পেতে সর্ব-সাধারন!

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতি মধ্যেই নওগাঁর মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে এলাকার সু পরিচিত ও তরুন সমাজ সেবক নিয়ে সর্বসাধারন মানুষ শুরু করেছেন গণসংযোগ।

তারই অংশ হিসাবে  ইতিমধ্যেই মহাদেবপুর সদর ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লা ও গ্রামঞ্চলের গুরুত্বপূর্ণ মোড় মোড়ে সহ উপজেলা সদরের গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে তরুণ সমাজ সেবক তরুন প্রজন্মের অহংকার, সকলের প্রিয় বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ মহাদেবপুর উপজেলা শাখার সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহাদেবপুর সদর ইউনিয়ন শাখার সদস্য সাঈদ হাসান তরফদার শাকিলের ছবি সম্বলিত নির্বাচনী নানা প্রতিশ্রুতি ও গণমুখী উন্নয়নের উক্তি। ইতিমধ্যে সেসব ব্যানার-ফেস্টুন সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

এব্যাপারে তরুন সমাজ সেবক সাঈদ হাসান তরফদার শাকিল জানান, অনেকদিন আগে থেকেই নেতাকর্মীরা ব্যানার-,ফেস্টুন, পোস্টার লাগানোর জন্য ব্যাকুল হয়ে ছিলেন। এর অংশ হিসেবে সদর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক  সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এসব ব্যানার ফেস্টুন ও পোস্টার লাগিয়েছে।

তিনি আরো বলেন  বিভিন্ন ব্যানার ও ফেস্টুনে যেসব প্রতিশ্রুতি দিয়েছে তার প্রিয় নেতাকর্মীরা, সদর ইউনিয়নবাসীর সমর্থন পেলে আগামী নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে প্রতিশ্রুতির সবকিছু বাস্তবায়ন করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। তিনি দৃঢ়ভাবে আশা ব্যক্ত করে বলেন, মহাদেবপুর সদর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, ইভটিজিং মুক্ত এবং পরিষ্কার পরিচ্ছন্ন করায় হবে তার প্রধান চ্যালেঞ্জ। সকলের সার্বিক সহযোগিতা পেলে পর্যায়ক্রমে সব গুলোই করবেন বলেও জানান।

এসময় তরুন সমাজ সেবক সাঈদ হাসান তরফদার শাকিল সদর ইউনিয়নের প্রতিটি মানুষের দোয়া ও মন থেকে ভালোবাসা ও সমর্থন কামনা করেন।

বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে এসব ব্যানার-ফেস্টুন পোস্টার লাগানো হয়।

এ সময় সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোসহেবকাক্কা মুসা, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবু, ৩ নং ওয়ার্ডের সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক উপছের হোসেন, ৪ নং ওয়ার্ডের সভাপতি আখের আলী, সাধারণ সম্পাদক এসএম হান্নান, ৫ নং ওয়ার্ডের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাজমুল হাসান, ৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক বাদশা হোসেন, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডল, ৯ নং ওয়ার্ডের সভাপতি অমল কুমার মন্ডল, সাধারণ সম্পাদক আজাহার আলী,

সদর ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইউনুছার  রহমান হেবজুল  ও ছাত্রনেতা জাহিদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category