মহাদেবপুরে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ

মোঃ এমদাদুল হক দুলু, (বদলগাছী, নওগাঁ): নওগাঁর মহাদেবপুরে অবৈধভাবে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ

সূত্রে জানা যায়, উপজেলার সফাপুর ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের মৃত দিলবক্সের ছেলে সেফাতুল ইসলাম, রকেট আলী ও একই গ্রামের উমির উদ্দিন মোল্লার ছেলে মোশারফ হোসেন, পাঠাকাটা গ্রামের জিএম নাসির এবং চকশিয়ালী গ্রামের মোবারক আলীর ছেলে আবুল কালামসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন সম্মিলিতভাবে দক্ষিণ লক্ষীপুর গ্রামের ডাক্তারের মোড়ের ঝালহাটির উত্তর পার্শ্বে সরকারি কাঁচা রাস্তার ১০ টি গাছ অবৈধভাবে বিক্রয় করে।

১০টি গাছের মধ্যে গত ১লা জুন সকাল ৯ টার দিকে ২ টি বড় বড় শিশু গাছ কেটে ফেলে। যার আনুমানিক বাজার মূল্য ৫০ হাজার টাকা। বর্তমানে অন্যান্য গাছগুলোও তারা কাটার পায়তারা চালিয়ে যাচ্ছে বলেও স্থানীয় সূত্রে অভিযোগ উঠেছে।

গাছ কাটার অভিযোগে উপজেলার সফাপুর ইউনিয়নের ঈশ্বর লক্ষীপুর গ্রামের মৃত নাজিমুদ্দিনের ছেলে নুরুজ্জামান বাচ্চু সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের অনুলিপি সহকারী কমিশনার (ভূমি) ও থানার অফিসার ইনচার্জ (ওসি) বরাবর প্রদান করেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোবারক হোসেন বলেন, গাছ কাটার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক দ্রুত প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category