মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ এর চুড়ান্ত মনোনীত মুফতি মো. আজিজুল ইসলাম

কালের সংবাদ অনলাইন ডেস্ক: কলকাতা অবস্থিত বারসাদ জেলা পরিষদ ভবন তিতুমীর অডিটিয়ামে আগামী ১৮ অক্টোবর ২০১৯ ইং, রোজ  শুক্রবার দুপুর ২ ঘটিকায় মুফতি মো. আজিজুল ইসলাম (অধ্যক্ষ), পলাশবাড়ী চাচাইবাড়ী ফাজিল মাদ্রাসা, পোরশা, নওগাঁ’কে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তাকে মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ এর চুড়ান্ত মনোনীত করেছেন । অনুষ্ঠানে মুফতি মো. আজিজুল ইসলাম (অধ্যক্ষ)’কে মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ সম্মাননা প্রদান করা হবে ।

প্রাণে প্রাণে মিলে যাক প্রাণ । সেই  আশায় বুক বেঁধেছে মৈত্রীর বন্দনে ভারত- বাংলাদেশ মৈত্রী উৎসব ২০১৯ । অল ইন্ডিয়া  মহাত্মা গান্ধী কম্পিউটার স্বাক্ষরতা মিশন ও বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে  তাকে এ সম্মাননা প্রদান করা হবে ।

অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী কম্পিউটার মিলন ও বেঙ্গল এডুকেশন ডেভলপমেন্ট ফাউন্ডেশন সংস্থা একটি সমাজ সচেতন শিক্ষা মূলক সেচ্ছাসেবী সংগঠন । বিশেষ অবদানের জন্য বাংলাদেশের গুণী ব্যক্তিদের অনুষ্ঠানের মাধ্যমে সমগ্র  পশ্চিমবঙ্গ বাসীর পক্ষ থেকে মৈত্রী সম্মাননা প্রদান করে আমরা গৌরবান্বিত হব।

উক্ত অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্হিত থাকবেন পশ্চিমবঙ্গ সরকারের একজন মন্ত্রী, একজন বিধায়ক, একজন  বিশ্ববিদ্যায়ের উপাচার্য, একজন বিচারপতি ও বিশিষ্ঠ ব্যক্তিবর্গ গণ । আরো উপস্হিত থাকবেন দুই বাংলার একজন কবি, একজন সাহিত্যিক, একজন সঙ্গীত শিল্পী, বুদ্ধিজীবিসহ খ্যাতিমান ব্যক্তিবর্গ গণ ।

অনুষ্ঠানের সভপতিত্ব করবেন,  মো. আমিনুল ইসলাম (সি,ই,ও ) অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী কম্পিউটার স্বাক্ষরতা মিশন ও রাজ্য সভপতি বেঙ্গল এডুকেশন ডেভলপমেন্ট ফাউন্ডেশন সংস্থা । 

মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড ২০১৯ এর চুড়ান্ত মনোনীত হওয়ার বিষয় মুফতি মো. আজিজুল ইসলামের কাছে জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন,  ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডে মনোনীত হওয়ায় নিজেকে গর্বিত মনে হচ্ছে । এমন ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডে মনোনীত করার জন্য অল ইন্ডিয়া মহাত্মা গান্ধী কম্পিউটার স্বাক্ষরতা মিশন ও বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান মুফতি মো. আজিজুল ইসলাম ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category