125878544

ভালোবাসা দিবসে পা ধুয়ে মায়ের প্রতি শিক্ষার্থীদের শ্রদ্ধা

কালের সংবাদ ডেস্ক:  বিশ্ব ভালোবাসা দিবসে টাঙ্গাইলে পা ধুয়ে মায়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছে দেড় শতাধিক শিক্ষার্থী। এ দিনটি মাকে উৎসর্গ করে তারা। শুক্রবার সকালে শহরের এসপি পার্কে এর আয়োজন করে হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুল। দিনটিকে স্মরণীয় করে রাখতেই তাদের এ ব্যতিক্রমী উদ্যোগ।

লামিয়া আক্তার নামে এক শিক্ষার্থী জানায়, সে মা ও বাবাকে খুব ভালোবাসে। মাকে সবসময় পাশে পায়। ভালোবাসা দিবসে মায়ের পা য়ে সে খুবই আনন্দিত।

অভিভাবক হামিদা আক্তার ও রুমা আক্তার বলেন, এমন আয়োজন সন্তানের মানসিক বিকাশে ভূমিকা রাখবে। মা-বাবার প্রতি দায়িত্ব, কর্তব্য ও শ্রদ্ধা বাড়বে।

হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উপদেষ্টা ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ বলেন, সন্তানদের অবহেলায় মা-বাবাকে বৃদ্ধাশ্রমে যেতে হয়। অনেক ক্ষেত্রে সন্তানদের প্রতি মা-বাবার ভালোবাসা থাকে না। তাই ভালোবাসা দিবসে আমাদের এ ব্যতিক্রমী উদ্যোগ।

স্কুলের চেয়ারম্যান নওশাদ রানা সানভী বলেন, ভালোবাসা পাওয়ার প্রথম ভাগিদার হলেন মা-বাবা। যদিও তাদের প্রতি ভালোবাসা প্রদর্শনের কোনো বিশেষ দিনের প্রয়োজন হয় না। তারপরও বিশেষ দিনে সন্তানদের মনে মা-বাবার প্রতি অটুট ভালোবাসা এনে দিতে চতুর্থবারের মতো এ আয়োজন করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category