ভালোবাসার কোন অর্থ বা পরিমাণ নেই, নেই কোন বয়স, নেই কোন সীমানা

কালের সংবাদ ডেস্কঃ আজ শুধু ভালবাসার দিন।‘ভালোবাসাটা হচ্ছে একধরনের প্রতিজ্ঞা। যে প্রতিজ্ঞা পালনে সবাই কোন না কোন ভাবে চেষ্টা করে। ভালোবাসাবাসির জন্যে অনন্তকালের প্রয়োজন নেই, একটি মুহূর্তই যথেষ্ট। এক মুহূর্তের ভালোবাসাই রয়ে যায় অনন্তকালের হৃদয়ে।দাগ কাটে ভালবাসার মানুষের মনে।ভালোবাসা দিয়ে মরুভুমিতে ফুল ফোটানো যায়। ভালোবাসা হচ্ছে জীবনের বন্ধু।  ভালোবাসা রঙিন প্রজাপতির মতো উড়ে উড়ে ছন্দ তুলে যায়। কিন্তু চলে যাওয়া মাত্রই সেখানে এক বিবর্ন বিষণ্নতা নেমে আসে।ভালবাসা ছাড়া মানুষ বাচঁতে পারে না।

আজ ১৪ ফেব্রুয়ারি। বিশ্ব ভালবাসা দিবস। ভ্যালেন্টাইন্স ডে।

দিনটিকে বিশ্ব ব্যাপী ভালোবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধু-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালোবাসা জানায়।

বর্তমানে সমগ্র বিশ্বে এই দিনটিকে খুবই ঘটা করে আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়। এই দিনে পার্ক ও বিনোদন কেন্দ্রগুলো ভালোবাসার মানুষদের দ্বারা পরিপূর্ণ থাকে। ভালোবাসা দিবসের এই দিনে প্রিয়জনকে সবাই ফুল ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকে।

হাজারো দ্বন্দ্ব সংঘাতের এই পৃথিবী টিকে আছে শুধু ভালোবাসার টানে। ফাগুন হাওয়ায় ভেসে যাবে ভালোবাসার নৌকা। প্রেমকাতর হৃদয়ের রক্তরাঙা গোলাপটি তুলে দেবে প্রিয়ার হাতে। হিয়ার মাঝে বেজে উঠবে গান, আমি হৃদয়ের কথা বলিতে ব্যাকুল।আমারও পরাণো যাহা চায় তুমি তাই তাই গো,,,

কালের সংবাদ ও কে বাংলা টিভির পক্ষ থেকে সকলকে অনেক অনেকে ভালোবাসা ও শুভেচ্ছা। হ্যাপি ‘ভ্যালেন্টাইন্স ডে’।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category