Thursday, June 23rd, 2022




ভারতের বিপক্ষে মাঠে নামছেন বুমরাহ-পন্থরা!

ভারতের বিপক্ষে মাঠে নামছেন বুমরাহ-পন্থরা!

কালের সংবাদ ডেস্কঃ গত মার্চ মাসে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ়ে লাল বলে খেলেছে ভারত। এরপর আর টেস্ট খেলা হয়নি রোহিতদের। ইংল্যান্ডের বিরুদ্ধে বার্মিংহ্যাম টেস্টের আগে একটি মাত্র প্রস্তুতি ম্যাচ পাচ্ছে টিম ইন্ডিয়া। চার দিনের এই ম্যাচ লেস্টারশায়ারে আজ থেকে শুরু হচ্ছে।

লেস্টারশায়ারের বিপক্ষে ভারতের এই প্রস্তুতি ম্যাচের আকর্ষণ হতে পারে জাসপ্রীত বুমরাদের সঙ্গে বিরাট কোহলিরোহিত শর্মাদের লড়াই। বুধবার রাতে লেস্টারশায়ারের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতের চার ক্রিকেটারচেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, যশপ্রীত বুমরাহ প্রসিদ্ধ কৃষ্ণ খেলবেন লেস্টারশায়ারের হয়ে।

ভারতীয় বোর্ড এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এই সিদ্ধান্ত নিয়েছে। মূলত ভারতের সবাইকে প্রস্তুতির সুযোগ করে দিতেই এই সিদ্ধান্ত। দুদলে ১৩ জন করে ক্রিকেটার খেলবেন।

গত বছর করোনার কারণে টেস্ট সিরিজ় অসমাপ্ত রেখেই ইংল্যান্ড থেকে ফিরতে হয়েছিল ভারতকে। অসমাপ্ত সেই সিরিজ়ে ভারত এগিয়ে আছে  এ। আগামী জুলাই মাঠে গড়াবে ইংল্যান্ড ভারতের মধ্যকার পাঁচ ম্যাচ সিরিজের বাকি থাকা টেস্টটি।

প্রস্তুতি ম্যাচে দুদলের স্কোয়াড

ভারত স্কোয়াড : রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারি, কেএস ভারত (উইকেটরক্ষক), রবিন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ উমেশ যাদব।

লেস্টারশায়ার স্কোয়াড : স্যাম ইভান্স (অধিনায়ক), রেহান আহমেদ, স্যাম বেটস (উইকেটরক্ষক), ন্যাট বোলি, উইল ডেভিস, জো এভিসন, লুইস কিম্বা, আবি সাকান্দে, রোমান ওয়াকার, চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, জাসপ্রিত বুমরাহ প্রশিদ্ধ কৃষ্ণ।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category