ভাঙ্গুড়ায় প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ

সিরাজুল ইসলাম আপন,পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় অসহায়,দরিদ্র ও দুঃস্থ ক্যান্সারসহ ও বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ব্যাক্তিদের মাঝে প্রধান মন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের ৩৮ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।পাবনা -৩ (চাটমোহর,ভাঙ্গুড়া ও ফরিদপুর)এর ৭৬ জনকে ৭৬ টি চেক বিতরণ করা হয়।

 

বুধবার (১১সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পৌর সদরের সরদার পাড়াস্থ এমপির  বাস ভবনে এই চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন ছবি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  জটিল কঠিন বিভিন্ন রোগে আক্রান্ত ব্যাক্তিদের মাঝে চেক বিতরণ করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

 

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক মোঃ আব্দুর রহিম ।এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি,হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব মোঃ আমিরুল ইসলাম,মানবাধিকার কর্মী বেলালুর রহমান , বিভিন্ন এলাকা থেকে আগত অসুস্থ রোগী ও তাদের স্বজন বৃন্দ।

 

অনুষ্ঠানটি সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহম্মেদ।এসময় চেক হাতে পেয়ে অসুস্থ ব্যাক্তিবর্গ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেনের শারীরিক সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা  করেন।

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category