ভাঙ্গুড়ায় দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ভাঙ্গুড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাকের ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিরাজুল ইসলাম আপন, পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৬৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সোমবার (১৩ জানুয়ারি) রাতে ভাঙ্গুড়া প্রেস ক্লাবে কেক কাটা, আলোচনা সভা ,দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়।

ইত্তেফাকের প্রতিনিধি ও ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল- আলম এর সভাপতিত্বে এবং দৈনিক আমাদের সময়ের ভাঙ্গুড়া প্রতিনিধি ও প্রেস ক্লাবের সদস্য আব্দুর রহিমের সঞ্চালনায় ইত্তেফাকের একাল-সেকাল ও মুজিব বর্ষের তাৎপর্যের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন , প্রেস ক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক ও  দৈনিক করতেয়ার  ভাঙ্গুড়া প্রতিনিধি বিকাশ কুমার চন্দ, মির্জাপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুল হাই সিদ্দিকী বাচ্চু,অধ্যাপক রাকিবুল  বারী রাঙ্গা, ভাঙ্গুড়া  ডিগ্রী মহিলা কলেজের ইংরেজির প্রভাষক মো. কামরুল ইসলাম বাবু , প্রেস ক্লাবের সিনিয়ির সহ-সভাপতি ও দৈনিক আমাদের অর্থনীতির প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দীন, সাধারণ সম্পাদক  দৈনিক জনতার প্রতিনিধি আয়নুল হক, যুগ্ম সম্পাদক ও বাংলাদেশের খবরের প্রতিনিধি হেলাল খান, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনকন্ঠের সংবাদদাতা মো. রায়হান আলী, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি ও প্রেস ক্লাবের সদস্য মো. মানিক হোসেন, চলনবিলের আলোর বার্তা সম্পাদক ও প্রেস ক্লাব সদস্য মো. সিরাজুল ইসলাম আপন,সাংবাদিক মো. নিজাম উদ্দীন, পত্রিকা এজেন্ট দুলাল কুমার দাস।

অনুষ্ঠানে পত্রিকার পাঠক, শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে ইত্তেফাক প্রতিনিধি অতিথিদের সাথে নিয়ে কেক কাটেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব ও ইত্তেফাকের প্রতিষ্ঠাতা তোফাজ্জল হোসেন মানিক মিয়ার আত্মার শান্তি ও পত্রিকার উন্নতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category