ভাঙ্গুড়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ভাঙ্গুড়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সিরাজুল ইসলাম আপন, পাবনা: পাবনা ভাঙ্গুড়ায় আব্দুল আজিজ (৩০) নামের এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।আজ শনিবার (২৫জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শরৎনগর গরুর হাটে এ ঘটনা ঘটে।

জানা যায়, আব্দুল আজিজ পৌর শহরের চৌবাড়িয়া হারোপাড়া মহল্লার মফিজ সরদারের ছেলে । আব্দুল আজিজ গরু ব্যবসায়ী । শরৎনগর বাজারের বাসিন্দা নজরুল ও মাসুদের নেতৃত্বে এই হামলা চালানো হয় বলে জানাগেছে। নজরুল ও মাসুদ ওই এলাকার আবুল কর্মকারের ছেলে।

আহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শরৎনগর গরু হাটের মধ্যে সকাল ১১টার দিকে আজিজের সঙ্গে নজরুল ও মাসুদের কথা কাটাকাটি শুরু হয় । এমন সময় মাসুদ ও নজরুলের সাথে আরো দুই যুবক এসে আজিজকে মারধর করে এবং হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থেকে তাৎক্ষণিক ভাবে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরাও দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এবিষয়ে জানতে চাইলে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মাসুদ রানা বলেন, ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category