Wednesday, January 13th, 2021




ভাঙ্গুড়ায় কাউন্সিলর প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

ভাঙ্গুড়ায় কাউন্সিলর প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

সিরাজুল ইসলাম আপন,(ভাঙ্গুড়া,পাবনা): সিরাজুল ইসলাম আপন,ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আসাদুজ্জামানের কর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার প্রয় রাত ১০টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডের রেল পাড়া মহল্লায় এঘটনা ঘটে।জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামানের নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন তার ৩ কর্মী সুজন, রোকন ও মজনু।

এ সময় অপরকাউন্সিলর প্রার্থী মোজ্জামেল হক বিশু ও তার ভাই নুরুজ্জামান তাদের ওপর হামলা চালিয়ে মারধর করে নির্বাচনী পোষ্টার ছিড়ে চলে যায়। ঘটনার পর এলাকাবাসি আহত অবস্থায় সুজন হোসেন (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত সুজন পৌরসভার চৌবাড়িয়া মধ্যে পাড়া মহল্লার মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ছেলে। অপর দুজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যান।বুধবার দুপুরে কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান বাদি হয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত কাউন্সিলর প্রার্থী মোজ্জামেল হক বিশু বলেন, আমি এ বিষয়ে অবগত নই। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
উপজেলা রিটানিং ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন, বিষয়টির ব্যবস্থা নিতে উপজেলা নির্বাচন অফিসার ও ওসি সাহেব কে নির্দেশ প্রদান করা হয়েছে।

ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

একে খন্দকার/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category