বড়াইগ্রামে লোড ম্যানেজমেন্ট সমন্বয় সভা

সরওয়ার হোসেন পিঞ্জু,(বড়াইগ্রাম,নাটোর): নাটোরের বড়াইগ্রামে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সদর দপ্তর উপজেলার বনপাড়ায় বুধবার দিনব্যাপি রাজশাহী অঞ্চলের লোড ম্যানেজমেন্ট সভা অনুষ্ঠিত হয়। সকারের নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) বিতরণ অঞ্চল রাজশাহী এলাকায় নেসকো, পবিস ও বিএমডিএ এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গ্রাহকদের উন্নত সেবা নিশ্চিত করণের লক্ষ্যে সংশ্লিষ্ট দপ্তরের বিভাগ, জেলা ও বিভাগীয় প্রতিনিধিদের সমন্বয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

নাটোর পবিসের বোর্ড রুমে পল্লী বিদ্যুতায়ন বোর্ড রাজশাহী অঞ্চলের তত্বাবধায় প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন নেসকোর প্রধান প্রকৌশলী খায়রুল আমিন। স্বাগত বক্তব্য রাখেন নাটোর পবিস-২ এর জিএম মোমীনুল ইসলাম । অন্যদের মধ্যে তত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন, পিজিসিবির তত্বাবধায় প্রকৌশলী আবু রায়হান, বিএমডিএর নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান বক্তৃতা করেন।

সভায় বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা নিয়ে বক্তৃতা করেন নাটোর পিবিএস এক, দুই, পাবনা পবিএস এক, দুই, সিরাজগঞ্জ পবিএস এক, দুই, নওগাঁ পবিএস এক, দুই, বগুড়া পবিএস এক, দুই, জয়পুরহাট পবিএস, চাপাইনবাবগঞ্জ পবিএসও রাজশাহী পবিএস এর জিএম এবং ডিজিএম, ডিজিএম টেকনিক্যাল ও পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং নেসোকর নির্বাহী প্রকৌশলীসহ অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মকর্তাগণ।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category