বড়াইগ্রামে ফসলি জমিতে পুকুর খনন করায় জরিমানা

আশরাফুল ইসলাম, (বড়াইগ্রাম, নাটোর): নাটোরে বড়াইাগ্রামে তিন ফসলি জমিতে পুকুর খননের অভিযোগে আজ সোমবার ৪ ফেব্রুয়ারি ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। একই সাথে এক ঘন্টার মধ্যে পুকুর খননের সরঞ্জামাদি সরিয়ে নেওয়ার নির্দেশ দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী হাকিম আনোয়ার পারভেজ ওই আদালত পরিচালনা করেন। সোমবার উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি গ্রামে এই জরিমানা করা হয়।

অভিযুক্ত ব্যক্তিরা হলেন বনপাড়া পৌর সভার সাবেক কাউন্সিলর ও গুনাইহাটি গ্রামের মৃত সৈয়দ আলী প্রামানিকের ছেলে আসলাম হোসেন ও ভেকুর চালক পাবনা জেলার আমিনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে রেজাউল শেখ।

উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, আসলাম হোসেন তার তিন ফসলি জমিতে মাটিকাটা ভেকু দিয়ে পুকুর খনন করছিলেন। খবর পেয়ে ইউএনও আনোয়ার পারভেজ ঘটনাস্থলে গিয়ে পুকুর খনন বন্ধের নির্দেশ দেন। ্এসময় তিনি পুকুর খননের অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

ইউএনও আনোয়ার পারভেজ বলেন, ফসলি জমিতে পুকুর খনন এবং ট্রাক্টর দিয়ে সড়কে মাটি পরিবহনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে। যেখানেই এধরণের কর্মকান্ড ঘটবে সেখানেই অভিযান চালানো হবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category