বড়াইগ্রামে তৃণমূলের ভোটে আ’লীগের প্রার্থী বাছাই সম্পন্ন

আশরাফুল ইসলাম, (বড়াইগ্রাম, নাটোর): নাটোর বড়াইগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বাছাইয়ে তৃণমূল নেতাদের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদে সকাল ১০ ঘটিকা থেকে ২টা পর্যন্ত এই ভোট গ্রহন হয়।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ সুত্রে জানা যায়, গত সোমবার বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী নাটোর জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি অ্যাড. শাজাহান কবিরকে আহ্বায়ক করে ৫ সদস্যের নির্বাচন কমিশিন গঠন করা হয়। নির্বাচন কমিশনের অনান্য সদস্য ছিলেন, জেলা সেচ্চাসেবক লীগের আহ্বায়ক আরিফুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, অ্যাড. আবু আহসান টগর ও মাজেদুল বারী নয়ন।

নির্বাচন কমিশন সুত্রে অনুযায় জানা যায়, উপজেলার ২ টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নের মোট ভোটারের সংখ্যা ২৩৩, ভোট কেন্দ্র ১ টি এবং মোট বুথের সংখ্যা ৩ টি। ২২৮ জন ভোটার ভোট প্রদান করেন। বাংলাদেশ আওয়ামীলীগ কর্তৃক সিদ্ধান্ত অনুযায়ী প্রতিটি পদের জন্য ভোটারগণ তিনটি করে ভোট প্রদান করেছেন।

ভোট কেন্দ্রে ঘুরে দেখা যায়, সকাল ১১ ঘটিকা দিকেই লম্বা লাইন। ভিতরে ঢুকে দেখা যায় সতস্ফুর্ত ভাবে ভোটারগণ ভোট দিচ্ছেন। প্রতিটি প্রার্থীর একজন করে এজেন্ট রয়েছে। কেন্দ্রের বাহিরে পর্যাপ্ত পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান (আনারস) ১৩৩ ভোট, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী (ছাতা) ১৩২ ভোট এবং জেলা আওয়ামীলীগ শিক্ষা ও মানব উন্নায়ন বিষয়ক সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা (হাতি) ১১৬ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দ্বি অপর প্রার্থীরা হলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল জলিল প্রামানিক (চেয়ার) , সহ-সভাপতি অধ্যক্ষ এসএম আসাদ-উজ-জামান (শাপলা ফুল), যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু (চশমা), জেলা পরিষদের সদস্য মৌটুসি আক্তার মুক্তা (ফুটবল), সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি কেএম জিল্লুর রহমান জিন্নাহ (ঘুড়ি)।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক (মাছ) ১৫৩ ভোট, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল করিম (মই)১৫২ ভোট, বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা (গরুর গাড়ী)১২৮ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দ্বি অপর প্রার্থীরা হলেন সাবেক ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম বাবু (জাহাজ) , সাবেক ছাত্রলীগ নেতা সুজন আহমেদ (মটরসাইকেল), সাবেক নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালেব (দেয়াল ঘড়ি)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুরাইয়া আক্তার (মোমবাতি) ১৯৫ ভোট, উপজেলা আওয়ামীলীগ সম্পাদিকা নারগীস পারভীন (মোরগ) ১৬৩ ভোট এবং আনিসা বিলকিস (হরিণ) ১৪৯ ভোট পেয়েছেন। প্রতিদ্বন্দ্বি অপর প্রার্থীরা হলেন উপজেলা যুব মহিলা লীগের সহ- সভাপতি নাসরিন ইসলাম (দোয়াত কলম), জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পারুল আক্তার (বই।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category