Wednesday, April 7th, 2021




ব্যাচেলর পয়েন্টে আর থাকছেন না ‘হাবু ভাই’

ব্যাচেলর পয়েন্টে আর থাকছেন না ‘হাবু ভাই’

কালের সংবাদ ডেস্ক: হালের আলোচিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির সিজন তিনের প্রচার চলছে বর্তমানে। এ নাটকের দর্শকপ্রিয় চরিত্র ‘হাবু ভাই’। এ চরিত্রে অভিনয় করেছেন চাষী আলম। শুরু থেকেই তার সংলাপ এবং অভিনয়ের কারণে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন।

তবে ভক্তদের জন্য দুঃসংবাদ হলো- জনপ্রিয় এ নাটকে হাবু ভাইকে আর দেখা যাবে না। জীবিকার সন্ধানে তিনি কাতার চলে গেছেন। কয়েক দিন আগে সম্পন্ন হয়েছে হাবু ভাইয়ের বিদেশ যাওয়ার দৃশ্যের চিত্রায়ণ। তাকে এয়ারপোর্টে বিদায় জানাতে গিয়েছেন কাবিলা, শুভরা।

হাবু ভাইয়ের বিষয়টিকে মনে করে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরিচালক কাজল আরেফিন অমি। হাবু ভাইয়ের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা আপনাকে মিস করব চাষী আলম হাবু ভাই।’ অমির পোস্টে হুমড়ি খেয়ে পড়েছে নেটিজেনরা। তারাও হাবু ভাইকে স্মরণ করেছেন।

কেউ কেউ তাকে ফিরিয়ে আনার কথাও বলেছেন। সামি লিখেছেন, ‘ওই মানুষটার জন্য ভালোবাসা সবসময় থাকবে।’ তার নিচে মাহমুদুল হাসান লিখেছেন, খুব মিস করব আপনাকে।’ প্রিন্স রাশেদ লিখেছেন, ‘হাবু ভাই ফিরে আসুন।’ সুমন নামে একজন লিখেছেন, ‘নাটকটার সঙ্গে অনেক অনেক ইমোশন জড়িয়ে আছে। এই রকম করে একের পর এক সবাই চলে গেলে কীভাবে মেনে নেবো, নতুন কাউকে চাই না। উনাদের ফিরিয়ে আনার জন্য অনুরোধ রইল।’

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category