বেলাবতে দুই ভাইয়ের বেতনের টাকায় খাদ্যসামগ্রী বিতরণ

এম,লুৎফর রহমান, নরসিংদী: নরসিংদীর বেলাবতে করোনাভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়া ২৫০ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে বেতনের টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন চাকুরিজীবী দুই ভাই। সোমবার (৩০ মার্চ) বেলাব উপজেলা এলাকায় এসব বিতরণ করা হয়। দুই ভাইয়ের মধ্যে আমির হোসেন বিজিবি ও এস,এম সাব্বির হোসেন সেনাবাহিনীতে চাকুরী করেন।
তারা বেলাব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদার ছোট ভাই ও মাটিয়ালপাঁড়া গ্রামের আঃ ছাত্তারের ছেলে। এই দুই সহোদর তাদের দুই মাসের বেতনের পুরো টাকা দিয়ে চাল, ডাল, আলু ও মাস্ক কিনে এলাকার ২৫০ জন মানুষের মধ্যে বিতরণ করেন। এসময় জনপ্রতি ৫ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি ডাল ও একটি করে মাস্ক দেয়া হয়।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খাঁন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব ইউপি চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়া, স্থানীয় ইউপি সদস্য মোঃ আবু হানিফ প্রমূখ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীতে চাকুরীরত আমির হোসেন বলেন, করোনাভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষদের কাজ বন্ধ হয়ে গেছে। তারা অতি কষ্টে দিনযাপন করছেন।
তাদের কথা ভেবে আমি ও আমার ছোট ভাই বেতনের দুই মাসের সমপরিমান অর্থ ৯৪ হাজার টাকা দিয়ে খাদ্যসামগ্রী কিনে দিয়েছি। সমাজের বিত্তবানদের এভাবে এগিয়ে আসা উচিত।
এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category