বৃষ্টির কারণে পিছিয়ে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

খেলার খবর: আগেই জানা ছিল অতি নাটকীয় কিছু না ঘটলে যথাসময়ে শুরু করা যাবে না বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি। ব্রিস্টলের আবহাওয়ার পূর্বাভাসেই মিলেছিল এমন তথ্য।

তবু ম্যাচ শুরুর আগপর্যন্ত আশায় বসেছিলেন কোটি ক্রিকেটভক্তরা। সবার প্রার্থনায় ছিল প্রকৃতির কাছ থেকে ভালো কোনো খবর পাওয়ার। তা হয়নি।

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও, কোনোভাবেই তা সম্ভব নয়। কারণ এখনও কভারে ঢাকা পিচ ও আশপাশের আউটফিল্ড।

আইসিসির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে সকাল সাড়ে ১০টায় অর্থাৎ ম্যাচ শুরুর সময়টায় পিচ পরিদর্শনে যাবেন দুই আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ এবং রিচার্ড কেটেলব্রো। এরপর জানা যাবে কখন শুরু হবে ম্যাচ বা আদৌ মাঠে গড়াবে কি-না খেলা।

এদিকে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডের বর্তমান আবহাওয়ার পরিস্থিতি হলো, বৃষ্টি নেই তবে বাতাস রয়েছে প্রচুর। আকাশে মেঘের উপস্থিতিও বেশ। যেকোনো সময় নেমে যেতে পারে ঝুম বৃষ্টি। তবু বাতাস থাকায় রয়েছে খানিক আশার আলো।

এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট দল নির্ধারিত সময়ে টিম হোটেল থেকেও বের হয়নি। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের। তার বদলে স্থানীয় সময় বেলা ১০.৪০ মিনিটে টিম হোটেল থেকে রওনা হবে তারা।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category