125478225485

বিসিবি আরো সময় দিতে চায় তামিম-মুমিনুলদের

কালের সংবাদ ডেস্ক:  বিশ্বকাপ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। ছোটরা যতটা উজ্জ্বল, বড়রা ততোটাই যেন মলিন। পাকিস্তান সফরে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ হওয়ার পর টেস্টেও পাত্তা পায়নি স্বাগতিকদের কাছে।

দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে রাওয়ালপিন্ডিতে ইনিংস ও ৪৪ রানে হেরেছে মুমিনুল-তামিমরা। এই নিয়ে নিজের শেষ ছয় টেস্টের পাঁচটিতেই ইনিংস ব্যবধানে হারল তারা। খেলোয়াড়দের এমন বাজে পারফরম্যান্সের পরও তাদের আরো সুযোগ দিতে চান জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

নান্নু বলেন, চাইলেই তো সব ক্রিকেটারকে আপনি পরিবর্তন করে দিতে পারেন না। এটা বললেই তো হবে না। একটা দল থেকে আপনি ফলাফল পাচ্ছেন না, একটু অপেক্ষা করতে হবে। এদের একটু দেখাশোনা করতে হবে। এরপর আগামী দিনের জন্য প্রস্তুত করতে হবে।

যদিও ব্যর্থতার জন্য ছেড়ে কথা বলেননি প্রধান নির্বাচক। তিনি বলেন, পারফরম্যান্স সম্পূর্ণ খেলোয়াড়দের ওপর। যতটুকু সুযোগ সুবিধা পাওয়ার ওরা সবই পাচ্ছে। লঙ্গার ভার্সন ক্রিকেটে কোনো দুর্বলতা নেই। প্রথম শ্রেণির ক্রিকেট খেলছে, যাওয়ার আগেও বিসিএলের ম্যাচ খেলে গেছে ওরা। এমনকি সবাই পারফর্ম করে গেছে। এমন না যে আপনি ৪ দিনের ম্যাচ না খেলেই পাঁচ দিনের ম্যাচে নেমে গেছে!

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category