‘বাহুবলি’র রেকর্ড ভাঙল ‘উরি’

বিনোদন অনলাইন ডেস্কঃ বক্স অফিসে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ রেকর্ড ভেঙে চলেছে। প্রতিযোগিতা থাকা সত্ত্বেও মুক্তির চতুর্থ সপ্তাহে বেশ ভালো আয় করছে ছবিটি। এককথায় ‘জোশ’ পারফর্ম করছে ছবিটি।

সিনেমার একটি ডায়ালগ, ‘হাউ ইজ দ্য জোশ?’ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ছবিটি দেখে সংলাপটি উচ্চারণ করেছিলেন। তারপরই ভারতজুড়ে ছড়িয়ে পড়ে সংলাপটি। আর বক্স অফিসেও পড়ে এর প্রভাব।

ভিকি কুশল অভিনীত অ্যাকশনধর্মী ‘উরি’ দক্ষিণী তারকা প্রভাসের ‘বাহুবলি : দ্য কনক্লুশন’-এর রেকর্ড ভেঙেছে, যেটি ভারতীয় সিনেমার ইতিহাসে অন্যতম সেরা হিট।

মুক্তির ২৩তম দিনে বক্স অফিসে ‘উরি’ আয় করল ৬.৫৩ কোটি রুপি আর ২৪তম দিনে আয় ৮.৭১ কোটি রুপি। এর আগে এস এস রাজামৌলির ‘বাহুবলি’ ২৩তম দিনে আয় করেছিল ৬.৩৫ কোটি রুপি আর ২৪তম দিনে ৭.৮০ কোটি রুপি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ তাঁর টুইটার অ্যাকাউন্টে ‘উরি’র এ সাফল্যের বার্তা দিয়েছেন। লিখেছেন, ‘উরি’ ইতিহাস সৃষ্টি করেছে। এখন ২৩ ও ২৪তম দিনের রেকর্ড ‘উরি’র। দানবীয় হিট!

গত ১১ জানুয়ারি মুক্তি পায় ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞদের মত, ২৫০ কোটির মাইলফলক স্পর্শ করবে ছবিটি।

যা হোক, শুধু ভারতের বক্স অফিসে ২০০ কোটির ক্লাব থেকে আর এক নিশ্বাস দূরত্বে রয়েছে ‘উরি’। আন্তর্জাতিক বাজারেও ভালো আয় করছে ছবিটি।

এনআই/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category