বাগেরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পুলিশের উপ-পরিদর্শক নিহত

তানজীম আহমেদ, (বাগেরহাট): বাগেরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জেলা পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রেজাউর রহমান নিহত হয়েছেন। রোববার (৮ ডিসেম্বর ) দুপুর ৩ টায় খুলনা বাগেরহাট মহাসড়কের জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ কর্মকর্তা মোঃ রেজাউর রহমান বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখার দায়িত্বে ছিলেন। তার বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ঘাষিয়ারা গ্রামে।

প্রত্যক্ষদর্শী পুলিশের উপ-পরিদর্শক (এসআঅই) হাফেজ মোঃ নুর হোসেন বলেন, তিনটার দিকে কোর্ট থেকে দায়িত্ব পালন শেষে একটি মোটর সাইকেল যোগে আদালত এলাকা থেকে বের হচ্ছিলেন রেজাউর রহমান। এসময় বাগেরহাট থেকে খুলনা-গামী একটি ট্রাক তাকে চাপা দেয়। তিনি হেলমেট পরিহিত ছিলেন। তার হেলমেট চূর্নবিচূর্ন হয়ে যায় এবং তিনি ঘটনাস্থলেই মারা যায়।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, ট্রাকটির বেপরোয়া গতির কারণেই এই দূর্ঘটনা ঘটে। এই ধরণের গুরুত্বপূর্ন স্থাপনার সামনে থেকে এত দ্রুত গতিতে যানবাহন চালানো উচিত নয় বলেও মন্তব্য করেন তিনি।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ আফজাল বলেন, দায়িত্বরত অবস্থায় ট্রাকের নিচে পিষ্ট হয়ে আমাদের সহকর্মী এসআই মোঃ রেজাউর রহমান নিহত হয়েছেন। আমরা ট্রাকটিকে জব্দ করেছি। তার মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হয়েছে। তার মৃত্যুতে জেলা পুলিশ গভীরভাবে শোকাহত। ট্রাকের চালক ও চালকের সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category