Thursday, February 25th, 2021




বাগেরহাটে জাতীয় বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা

বাগেরহাটে জাতীয় বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা

বাগেরহাট প্রতিনিধি: বিতর্ক মানেই যুক্তি, বিজ্ঞানে মুক্তি স্লোগান নিয়ে বাগেরহাটে বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন (বি এফ এফ)-সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপি বাগেরহাট শেখ হেলাল উদ্দীন স্টেডিয়ামের অডিটরিয়ামে সমকাল সুহৃদ সমাবেশের আয়োজনে বাগেরহাট জেলা পর্যায়ের এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিতর্ক প্রতিযোগীতায় প্রধান অতিথি ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন। সমকাল সুহৃদ সমাবেশ, বাগেরহাটের সভাপতি শেখ শাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অধ্যাপক আব্দুর রব চৌধুরী, ক্রিড়া সংগঠক সরদার ওমর ফারুক, হায়দার আলী বাবু, সাংবাদিক শওকত আলী বাবু, সমকালের ষ্টাফ রিপোর্টার মোঃ দেলোয়ার হোসেন, সমকাল সুহৃদ সমাবেশ, বাগেরহাটের হেনা চৌধুরী, ফয়সাল হাওলাদারসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রফেফসর’স কারেন্ট অ্যাফেয়ার্স এর সহযোগীতায় বাগেরহাট জেলা পর্যায়ের এই প্রতিযোগিতায় বাগেরহাট সরকারী উচ্চ বিদ্যালয়, বাগেরহাট সরকারী বালিকা বিদ্যালয়, বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল, এবং আল-ইসলাহ একাডেমি অংশগ্রহন করে।প্রতিযোগিতায় বাগেরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মুশাররাত মাহজাবিন, শায়লা ইয়াসমিন ও তাসনিয়া তাহমিদ আপন এর দল চ্যাম্পিয়ন ও বহুমুখী কলেজিয়েট স্কুলের তাহিরা ইয়াসমিন তুবা, জয়তু কুমার বালা ও সাদিয়া সাখাওয়াত এর দল রানার্স আপ হয়। প্রতিযোগীতা শেষে ফাইনালে অংশগ্রহনকৃত দুই দলকে সনদ ও ক্রেস্ট এবং অংশগ্রহনকৃত সকল বিতার্কিককে সনদ প্রদান করা হয়।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category