0

বাগেরহাটে করোনা সন্দেহে এক নারী আইসোলেশনে

তানজীম আহমেদ, বাগেরহাট: নভেল করোনা ভাইরাস আক্রন্ত সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালে ২৬ বছর বয়সী এক নারীকে আইসোলেশনে রাখা হয়েছে। বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে জ্বর, সর্দি,কাশি নিয়ে হাসপাতালে আসলে চিকিৎসকরা তাকে পর্যবেক্ষনের জন্য আইসোলেশনে পাঠান।

এদিকে, গেল ১০ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত বাগেরহাটে বিদেশ ফেরত ৩ হাজার ৮‘শ ৩৩ জন প্রবাসী রয়েছেন। এদের মধ্যে ১ হাজার ২‘শ ৯৭ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। গত ২৪ ঘন্টায় ৬৯ জন হোম কোয়ারেন্টাইনে গেছেন।

এছাড়া, করোনা সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে থাকা তরুণ তরুনী সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। এর আগে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র আইসোলেশনে থাকা বৃদ্ধের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি না থাকায় তাকেও বাড়িতে পাঠিয়ে দেয় কর্তৃপক্ষ।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালে আসলে সন্দেহভাজন হিসেবে পর্যবেক্ষনের জন্য তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

ওই নারী দশদিন ধরে সর্দি, জ্বর ও কাশিতে ভুগছিলেন এবং তিনি তার বাড়িতে অবস্থান করছিলেন। পরীক্ষা-নিরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category