Friday, November 27th, 2020




বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের দপ্তর সম্পাদক নির্বাচিত হলেন সাতক্ষীরার রাসেল

আকিবুজ্জামিন, সাতক্ষীরাঃ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন পুরান ঢাকার ঐতিহ্যবাহী সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখার সাবকে ছাত্রলীগ নেতা ও সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার নলতা ইউনিয়নের কাজলা গ্রামের রাইসুল ইসলাম রাসেল.।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক পদে নির্বাচিত করায় সাবেক ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম রাসেল আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চালক লীগের কেন্দ্রীয় সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শুভেচ্ছা জানিয়েছেন।১৯ নভেম্বর শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামী লীগ সভাপতি, বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের প্রতিষ্ঠাতা শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র নির্দেশক্রমে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি এই পুর্নাঙ্গ কমিটি অনুমোদন প্রদান করেন।নব গঠিত পুর্নাঙ্গ কমিটিতে দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়া রাইসুল ইসলাম রাসেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া একমাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের দপ্তর সম্পাদক পদে আমাকে নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। আমি কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি মহোদয়ের প্রতি।

তিনি আরও বলেন, আমি আরো কৃতজ্ঞ বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোঃ আলী হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হোসেন চৌধুরী ভাইয়ের প্রতি। যারা‌ আমাকে এই সম্মানিত স্থানে অধিষ্ঠিত করেছেন।

এসময় তিনি নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারেন সেই জন্য বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের সকল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রত্যাশা করেন।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category