বাংলাদেশী যুবকের প্রেমে জার্মান নারী এখন খুলনায়

নিলয় ধর: জার্মান নাগরিক ক্রিস্টিয়াল খুলনার খানজাহান আলী থানার যোগিপোলের যুবক আসাদ মোড়লের প্রেমে মুগ্ধ হয়ে এখন খুলনায়। ক্রিস্টিয়াল আসাদের প্রেমে এতোটাই মুগ্ধ ছিলো যে, বাংলাদেশে আসার আগে সে তার স্বামীকে ডির্ভোস দিয়ে বাংলাদেশে এসেই ইসলাম ধর্ম গ্রহন করে আসাদ মোড়লকে বিবাহ করে।

জানা যায়, খুলনার খানজাহান আলী থানাধীন যোগিপোল ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের পুত্র আসাদ মোড়লের (৪০) সাথে দুই বছর আগে জার্মানির এ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউর (৪৩) সাথে ফেসবুকে ফ্রেন্ডশীপ হয়। এক পর্যায় দু’জনের মধ্যে শেষ পর্যন্ত প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ক্রিস্টিয়াল সম্পর্ককে বাস্তবে রূপ দিতে জার্মানিতে তার স্বামীকে ডির্ভোস দিয়ে গত ১০ জুন ঢাকায় আসেন।

এরপর ১১ জুন তিনি আসাদের খোঁজে খুলনায় এসে একটি অভিজাত হোটেলে ওঠেন। সেখানে দু’জনের মধ্যে প্রথম বারের মতো সরাসরি সাক্ষাত হয়। ১২ জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারী পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করে এবং ১৩ জুন কোর্টে তাদের বিবাহ হয় বলে উভয়ে জানিয়েছেন।

ক্রিস্টিয়াল সাংবাদিকদের বলেন, আসাদের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়নে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বুঝে ইসলাম ধর্মগ্রহন করে বিবাহ করেছি। এখন আমরা সুখি। বিষয়টির সত্যতা স্বিকার করে আসাদ বলেন, ক্রিস্টিয়ালকে তার জীবন সঙ্গি হতে পেরে আমিও খুবই সুখি।

এদিকে, আসাদের সাথে জার্মান নাগরীকের বিবাহ হওয়ার কথা এলাকায় ছড়িয়ে পড়লে সকলের মধ্যে বিশেষ কৌতুহল ছড়িয়ে পড়ে। এ বিষয়ে আসাদের পিতা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখি হবে তাতে আমাদের কোন আপত্তি নাই। তবে কখন ভাবতে পারি নাই যে, সে কখনও বিদেশীনীকে বিবাহ করবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category