বশেমুরবিপ্রবিতে প্রশ্ন ফাঁসচক্রে জড়িত থাকায় ৭ শিক্ষার্থী বহিষ্কার

ওই সাত শিক্ষার্থী হলেন এ আই এস বিভাগের এমবিএ শিক্ষার্থী বাবু শিকদার বাবু, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের (তৃতীয় বর্ষ) শিক্ষার্থী মো. নয়ন খান, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের (তৃতীয় বর্ষ) নিয়ামুল ইসলান, আইন বিভাগের (তৃতীয় বর্ষ) অমিত গায়েন, আইন বিভাগের (দ্বিতীয় বর্ষ) মানিক মজুমদার, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের (দ্বিতীয় বর্ষ) রনি খান ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের (তৃতীয় বর্ষ) মনিমুল হক।

অফিস আদেশ থেকে জানা যায়, গত ৯ নভেম্বর ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার পূর্বে আনুমানিক আড়াইটার সময় জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে ভর্তি প্রতারক একটি চক্রকে আটক করে। বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা কমিটি কাছে ওই সাতজন শিক্ষার্থীর সংশ্লিষ্টতা প্রমাণিত হয়।ফলে তাদেরকে বিশ্ববিদ্যালয় প্রশাসন দুই সেমিস্টার একাডেমিক বহিষ্কার (জুলাই-ডিসেম্বর ২০১৯, জানুয়ারি-জুন ২০২০) এবং হল থেকে আজীবন বহিষ্কার করা হয়।

রেজিস্ট্রার অধ্যাপক ড. নুরউদ্দিন আহমেদ জানান, শৃঙ্খলা কমিটির সিন্ধান্ত অনুযায়ী শাস্তি প্রদান করা হয়েছে। উল্লেখ্য, প্রশ্ন ফাঁসের সাথে জড়িতদের বিরুদ্ধে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category