বর্ণাঢ্য আয়োজনে “কালের সংবাদ”র শুভ যাত্রা

নিজস্ব প্রতিবেদক, কালের সংবাদ-ঢাকা : বর্ণাঢ্য আয়োজনে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে “কালের সংবাদ ডট কম”। ‘বিজয়ের অগ্রযাত্রায় আমরা’ এ স্লোগানকে ধারণ করে দেশের অন্যতম জাতীয় অনলাইন ভিত্তিক গণমাধ্যম “কালের সংবাদ ডট কম”র জমকালো অানুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন, কালের সংবাদ’র প্রকাশক, কে বাংলা টেলিভিশন ও ক্ষীরশিন গ্রুপ’র ব্যবস্থাপনা পরিচালক মো. সোহেল চৌধুরী।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর উওরায় কালের সংবাদ’র নিজস্ব কার্যালয়ে এর শুভ উদ্বোধন করা হয়।

কালের সংবাদ ডট কম কুরআন খানি, মিলাদ মাহ্ফিল ও দোয়া শেষে কেক কাটা হয়। এরপর সূইচ টিপে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন “কালের সংবাদ ডট কম”। এসময় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির প্রদর্শন ও জাতীয় সঙ্গীত প্রচারের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

কালের সংবাদ ডট কম-একটি সংবাদ ভিত্তিক ২৪ ঘন্টার অনলাইন সংবাদ মাধ্যম।

উদ্বোধনী আনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কালের সংবাদ’র প্রকাশক, কে বাংলা টেলিভিশন ও ক্ষীরশিন গ্রুপ’র ব্যবস্থাপনা পরিচালক মো. সোহেল চৌধুরী বলেন, আমার লক্ষ্য হচ্ছে পূর্নাঙ্গ একটি মিডিয়া হাউজ করা। আর এ লক্ষ্য নিয়েই আমি স্বাধীন সংবাদ মাধ্যম নির্মাণে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, স্বাধীন সংবাদ মাধ্যমেই প্রকৃত সঠিক তথ্য এবং সুষ্ঠু বিনোদন সম্ভব। যার মধ্য দিয়ে এগিয়ে যাবে আমাদের সোনার বাংলা। সবার সহযোগিতা প্রত্যাশা করে সোহেল চৌধুরী আরও বলেন, ডিজিটাল অগ্রগতিতে দেশবাসীর সাথে আমরাও থাকবো-এ প্রতাশাই করছি।

এছাড়া অানুষ্ঠানে অতিথি হিসেবে ক্ষীরশিন গ্রুপ-এর চেয়ারম্যান মেহের নিগার চৌধুরী, ক্ষীরশিন গ্রুপ-এর অন্যতম পরিচালক সেমন্তী চৌধুরী, রিতেশ উপোল বক্তব্য রাখেন।

কালের সংবাদ ডট কম’র নির্বাহী সম্পাদক এম. সোয়েব আক্তার বলেন, দেশের সার্বিক দিক তাৎক্ষণিক তুলে ধরার প্রয়াসে কাজ করবে “কালের সংবাদ ডট কম”।

অনুষ্ঠানে উপস্থিত সবাই কালের সংবাদ উন্নয়নের ওপর গুরুত্বারোপ করেন। তবে এই উন্নয়নের দিক নির্দেশনা হিসাবে ডিজিটাল পদ্ধতি চালু করার প্রস্তাব দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ক্ষীরশিন গ্রুপ-এর ম্যানেজার মো.খায়রুল ইসলাম, কায়সার আহম্মেদ, কালের সংবাদ’র বার্তা সম্পাদক এস এম মনির, এবিএম আশিক রহমান, নাহিদ ইকবাল, মোহাম্মদ আল মামুন, মাষ্টার স্মরণ’ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা এতে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category