বরিশালে একই পরিবারের ৩ জনকে হত্যায় গৃহবধূ গ্রেপ্তার

কালের সংবাদ ডেস্ক: বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামে একই পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় মিশরাত জাহান মিশু নামে এক গৃহকধূকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে তাকে গ্রেফতার দেখানো হয়। এনিয়ে হত্যকাণ্ডে ৩ জনকে গ্রেপ্তার করা হলো।

 তার আগে মিশু ও তার ভাতিজি কলেজছাত্রী আছিয়া আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। গ্রেপ্তার মিশু ঘটনার শিকার পরিবারের প্রধান কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে গৃহবধূ মিশুর সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। কলেজছাত্রী আছিয়া আক্তারকে জিজ্ঞাসাবাদ শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

ওসি শিশির কুমার গৃহবধূর স্বীকারোক্তীর বরাত দিয়ে জানান, গ্রেপ্তার হওয়া জাকির হোসেন হাফেজ রবের বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করতেন। এর পাশাপাশি কবিরাজী চিকিৎসা ও ঝাড়ফুঁক করায় এই পরিবারের সঙ্গে জাকিরের সুসম্পর্ক হয়। মিশুর লিভারজনিত সমস্যার চিকিৎসা দেয়ার কথা বলেছিলেন জাকির।রাতে জ্বীন-পরি এসে চিকিৎসা দেবে এমন কথা বলে মিশুকে ঘরের দরজা খোলা রাখতে বলা হয়।

মিশু পেছনের দরজা খোলা রেখে ঘুমান। শুক্রবার দিবাগত গভীর রাতে জাকির ও আরও একজন ঘরে ঢুকে মিশুকে ঘুম থেকে জাগিয়ে জাকির তার সঙ্গে কিছু অশ্লীল ছবি তুলে। একথা প্রকাশ করলে ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়া হয়। রাতেই মিশু জাকিরের বিকাশ নাম্বারে ৫ হাজার টাকা পাঠানো হয়। কিন্তু রাতের এ ঘটনায় দেখে ফেলায় পর্যায়ক্রমে তিনজনকে হত্যা করা হয়।

উল্লেখ্য, শনিবার সকালে বানারীপাড়ার সলিয়াবাকপুর এলাকার কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) হাত-পা বাঁধা মরদেহ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়। শনিবার পুলিশ পৃথকভাবে রাজমিস্ত্রী জাকির হোসনে (৩৫) ও তার সহযোগী জুয়েল হাওলাদারকে (৩৪) গ্রেফতার করে।

বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ জানান, সলিয়াবাকপুর গ্রামে ত্রিপল হত্যাকাণ্ডের ঘটনায় প্রবাসী রবের ভাই সুলতান মাহমুদ বাদী হয়ে অজ্ঞাতমানাদের আসামি করে শুক্রবার রাতে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেছেন। তদন্তে যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তাদের এ মামলায় আসামি করা হবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category