বরগুনা ছাত্রদলের ১৫টি ইউনিটে নতুন কমিটি

বরগুনা ছাত্রদলের ১৫টি ইউনিটে নতুন কমিটি

মোস্তাফিজুর রহমান জিতু, বরগুনাঃ বরগুনা জেলা ছাত্রদলের ১৫টি ইউনিটে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) জেলা ছাত্রদলের এই ১৫টি ইউনিটে আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়। ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই কমিটি অনুমোদন করেন।

বরগুনার যেসব ইউনিটে নতুন কমিটি গঠন করা হয়েছে তার মধ্যে রয়েছে- বরগুনা সরকারি কলেজ, পাথরঘাটা পৌরসভা, তালতলী সরকারি কলেজ, তালতলী উপজেলা, পাথরঘাটা কলেজ, বরগুনা সদর উপজেলা, বামনা সরকারি কলেজ, বরগুনা পৌরসভা, বামনা উপজেলা, বেতাগী উপজেলা, আমতলী সরকারি কলেজ, আমতলী উপজেলা, বেতাগী পৌরসভা, বেতাগী সরকারি কলেজ ও আমতলী পৌরসভা।

নতুন ঘোষিত বরগুনা সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক করা হয়েছে গোলাম রাসেল খোকনকে ও সদস্য সচিব ইমরান হোসেনকে।পাথরঘাটা পৌর শাখায় আহ্বায়ক মো. রাহাতুল ইসলাম রাহাত মুন্সি ও সদস্য সচিব মো. খাইরুল ইসলাম।তালতলী সরকারি কলেজে আহ্বায়ক মো. রুহুল আমিন ও সদস্য সচিব মো. ইনজামুল হক অন্তু।

তালতলী উপজেলায় আহ্বায়ক মো. নাসির উদ্দিন হাওলাদার ও সদস্য সচিব মো. জহিরুল ইসলাম।পাথরঘাটা কলেজে আহ্বায়ক মো. জয়নাল আবেদীন ও সদস্য সচিব মো. মুনিম।বরগুনা সদর উপজেলায় আহ্বায়ক মেহেদী হাসান রনি ও সদস্য সচিব ইমরান হোসেন।বামনা সরকারি কলেজে আহ্বায়ক মো. রায়হান খান ও সদস্য সচিব মো. হাফিজুল ইসলাম।

বরগুনা পৌর শাখায় আহ্বায়ক মো. মাকসুদুল হক মিঠু ও সদস্য সচিব মো. ইমরান হোসেন নাদিম।বামনা উপজেলায় আহ্বায়ক মো. নাসির উদ্দিন জোমাদ্দার ও সদস্য সচিব সজিব হোসেন মুন্না।বেতাগী উপজেলায় আহ্বায়ক মো. শোয়েব কবির ও সদস্য সচিব মো. জহির উদ্দিন মাহামুদ।

আমতলী সরকারি কলেজে আহ্বায়ক রাজিব মৃধা ও সদস্য সচিব মনির ডাকুয়া।আমতলী উপজেলায় আহ্বায়ক সোয়েব হেলাল ও সদস্য সচিব মো. ইমরান খান।বেতাগী পৌরসভায় আহ্বায়ক হাফিজুর রহমান মাসুম ও সদস্য সচিব রাজু আহম্মেদ।বেতাগী সরকারি কলেজে রিফাত হাসান মুন্না ও সদস্য সচিব মো. সাইফুল।

আমতলী পৌরসভায় আহ্বায়ক এনামুল হক সোহাগ ও সদস্য সচিব জনি গাজী।নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে আগামী ৬০ দিনের মধ্যে তাদের আওতাধীন ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা ছাত্রদলের কাছে জমা দেয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category