বন্যার কারনে লালমনিরহাট রেল ডিভিশনে ১ টি ট্রেন বন্ধ, আংশিক চালু-৪ টি ও বিকল্প রুটে চলছে -২টি

তন্ময় আহমেদ নয়ন, লালমনিরহাট: বন্যার কারনে আজ (১৭ জুলাই) বুধবার লালমনিরহাট রেল ডিভিশনে ১ টি ট্রেন বন্ধ রয়েছে,আংশিক চালু রয়েছে -৪ টি ট্রেন ও বিকল্প রুটে চলছে -২টি ট্রেন।

জানা যায় গাইবান্ধা ত্রিমোহনী ও বাদিয়াখালি রেল স্টেশনের মাঝামাঝি স্থানে প্রায় ৯ কিলোমিটার এলাকার একাধিক স্থানে রেল লাইনের মাটি ও পাথর বন্যার পানির তোড়ে ওয়াশ আউট হয়ে গেছে। এই কারনে লালমনিরহাট রেল বিভাগের আওতাধীন বগুড়া এক্সপ্রেস, দোলন চাঁপা এক্সপ্রেস, করতোয়া এক্সপ্রেস, উত্তরবঙ্গ মেইল আংশিক চালু রয়েছে। একই কারনে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় পদ্মরাগ এক্সপ্রেস বন্ধ রয়েছে।

এছাড়া রুট পরিবর্তন করে বা বিকল্প রুটে লালমনি এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস চালু রয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগীয় রেলযান নিয়ন্ত্রণ দপ্তরের প্রধান রেলযান নিয়ন্ত্রক ফারুকুল ইসলাম। তন্ময় আহমেদ নয়ন লালমনিরহাট প্রতিনিধি তারিখঃ ১৭-৭-১৯ইং মোবাইলঃ০১৭১৯৪০২৪৫৯ ।বন্যার কারনে লালমনিরহাট রেল ডিভিশনে ১ টি ট্রেন বন্ধ,আংশিক চালু-৪ টি ও বিকল্প রুটে চলছে -২টি।

এছাড়া রুট পরিবর্তন করে বা বিকল্প রুটে লালমনি এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস চালু রয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগীয় রেলযান নিয়ন্ত্রণ দপ্তরের প্রধান রেলযান নিয়ন্ত্রক ফারুকুল ইসলাম।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category