2189855

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করল প্রেমিক

কালের সংবাদ ডেস্ক: তিন বন্ধুকে সঙ্গে নিয়ে ১২ বছরের প্রেমিকাকে গণধর্ষণ করলো প্রেমিক। ঘটনাটি ঘটেছে কলকাতার তিলোত্তমায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে এবং অভিযুক্ত চার জনকেই গ্রেফতার করেছে কলকাতার পুলিশ।

পুলিশ জানিয়েছে, একটি জন্মদিনের পার্টির অজুহাতে ওই নাবালিকাকে তাঁর বাড়ির থেকে বের করে আনে আরেক কিশোর। সে কিশোরটি মেয়েটির বন্ধু বলেই প্রাথমিক অনুমান পুলিশের। নিজের পছন্দের মানুষের ভরসায় বেরিয়ে শেষ পর্যন্ত আতঙ্কের মুখোমুখি হতে হল নাবালিকা মেয়েটিকে। অভিযোগে বলা হয়েছে মোট ৪ জন মিলে পালা করে গণধর্ষণ করে তাঁকে।

পুলিশ জানিয়েছে, প্রথমে ১২ বছরের মেয়েটিকে জোর করে মদ্যপান করায় তাঁর ৪ পুরুষ বন্ধু, এরপর নাবালিকাকে দক্ষিণ কলকাতার একবালপুরের একটি বাড়িতে নিয়ে গিয়ে গণধর্ষণ করে তাঁরা। ঘটনাটি প্রকাশ্যে আসে শুক্রবার, যেদিন গোলাপ দিবস বা রোজ ডে পালনে ব্যস্ত এই প্রজন্ম।

এই ঘটনার পিছনে আর কোনও তথ্য আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। শনিবার ৪ অভিযুক্তকেই কলকাতার নগর দায়রা আদালতে তোলা হয়। তবে দেশ জুড়ে নানা সচেতনতা, প্রচার বা ধর্ষণের ক্ষেত্রে দৃষ্টান্তমূলক শাস্তির কথা উঠলেও ওই অপরাধকে বাগে আনা যাচ্ছে না। ভারতে ক্রমশই বাড়ছে ধর্ষণের সংখ্যা।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category