বদলগাছী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমামুল আল হাসান তিতু’র পথসভা ও গণসংযোগে জনগণের ঢল

কালের সংবাদ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইমামুল আল হাসান তিতু ব্যাপকভাবে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন ।

পারসোম্বারি এবং ভাদসাইল এর পথসভায় জন জনগণের ঢল লক্ষ্য করা যায়। সবার মুখে একই কথা মাইক এর জয় নিশ্চিত। দলীয় সকল জরিপে এগিয়ে  ইমামুল আল হাসান তিতু‘র মাইক প্রতীক।

ইমামুল আল হাসান তিতু‘র বলেন, আমার প্রতিপক্ষ ভাইস চেয়ারম্যান এর লোকজন নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় আমার পোস্টার ছিঁড়ে আমার নির্বাচনী প্রচারে বাধার সৃষ্টি করেছে । এব্যাপারে আমি বদলগাছী নির্বাচন অফিসে ও বদলগাছী থানায় মৌখিক অভিযোগ করেছি । কোন প্রতিপক্ষ সীমা লংঘন করলে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে।

তিনি আরো বলেন, কোন অপশক্তি আমাদের দমিয়ে রাখতে পারবে না । আমি আশা করি এলাকার মানুষ আমার সাথে আছেআমাকে ভোট দিবে। আমি সবসময় মেহনতি মানুষের সুখে-দু:খে আছি, ছিলাম, থাকবো।

এলাকার একাধিক ভোটার জানান, “মানুষের আপদ-বিপদে তিনি পাশে দাড়িয়েছেন। তিনি এলাকার মানুষের সেবা করার জন্য এলাকাবাসী তাকে ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। আমরা আশাবাদি, মানুষের ভালবাসা নিয়ে ইমামুল আল হাসান তিতু‘র মাইক প্রতীক এই নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে ।”

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category