বদলগাছীতে মটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগের সভাপতি সহ ৩জনের বিরুদ্ধে মামলা

মো: এমদাদুল হক দুলু(বদল), (বদলগাছী, নওগাঁ): নওগাঁর বদলগাছীতে পহেলা বৈশাখে প্রকাশ্য দিবালোকে পথরোধ করে নগদ টাকাসহ মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সালসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

মোটরসাইকেল আরোহী মিঠাপুর গ্রামের দলিল লেখক জালাল উদ্দিন জানায়, সে সাড়ে ১১টার দিকে বদলগাছী আসার পথে মিঠাপুর কলেজের দক্ষিণ পাশে তাকে আটকিয়ে নগদ ৪৫ হাজার টাকা ও মোটরসাইকেল ছিনতাই করে নেয় কাওসার ও মামুন নামে দুই ছিনতাইকারী ।

এ সময় জালাল উদ্দিনের চিৎকারে মাঠে বোরো ধানের জমিতে কর্মরত কৃষকেরা ছুটে এসে ঐ দুই ছিনতাইকারীকে আটক করে মোটরসাইকেল উদ্ধার করে। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল ছুটে এসে ঐ দুই ছিনতাইকারীকে জনতার হাত থেকে কেড়ে নিয়ে পালিয়ে যায়। দলিল লেখক জালাল উদ্দিন বাদী হয়ে রোববার বিকালে ফয়সাল, কাওসার ও মামুনকে আসামী করে বদলগাছী থানায় মামলা দায়ের করলে অতিরিক্ত পুলিশ সুপার মহাদেবপুর বদলগাছী সার্কেল আজ সোমবার ঘটনাস্থল পরিদর্শন শেষে থানায় মামলা রেকর্ড করা হয়।

এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জালাল উদ্দিন বলেন, ‘উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ৩ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে’। ছিনতাইকারী কাওছার ছাত্রলীগের সভাপতি ফয়সালের বড় ভাই। তারা মিঠাপুর গ্রামের মৃত কাশিম খাঁ এর পুত্র বলে জানা যায়।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category