মো সামসুল আলম বুলু

‘বঙ্গবন্ধু কল্যাণ পরিষদ’-এর রংপুর জেলা কমিটির অনুমোদন

কালের সংবাদ ডেস্ক: ‘বঙ্গবন্ধু কল্যাণ পরিষদ’-এর সন্মানিত সভাপতি জনাব জননেতা শাকিল আহমেদ  বৃহঃবার (২৪ সেপ্টেম্বর) এক বিবৃতে মো সামসুল আলম বুলু কে আহবায়ক করে রংপুর জেলা কমিটির অনুমোদন দেন।

‘বঙ্গবন্ধু কল্যাণ পরিষদ’-এর রংপুর জেলা কমিটির অনুমোদন

‘বঙ্গবন্ধু কল্যাণ পরিষদ’-এর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব সোহেল চৌধূরী উক্ত উনুষ্ঠানে উপস্হিত ছিলেন। আরো উপস্হিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন-এর নেতৃবৃন্দ ও সম্মানীত হংকং এর আহবায়ক এবং নেতৃবন্দ । যুগ্ম সাধারণ সম্পাদক জনাব সোহেল চৌধূরী উক্ত উনুষ্ঠানে বলেন, স্বাধীনতার পরবর্তী ৭৫-এর ১৫ই আগষ্ট-এর পর আবার এখন সাধারণ মানুষ বুঝতে পেরেছেন একমাত্র বঙ্গবন্ধু’র আদর্শই মেহনতী মানুষের সকল কল্যাণ ও মুক্তি দিতে পারে। তিনি আরো বলেন নিপাত যাক সমস্ত হত্যা, ক্যু, ষড়যন্ত্র। সভাপতি জননেতা সাকিল আহমেদ দেশবাসীর প্রতি আহব্বান জানান, এই মুজিব বর্ষ হলো বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের জন্য ঘোষিত বর্ষ।

বাংলাদেশ সরকার ২০২০-২১ সালকে মুজিব বর্ষ হিসেবে পালনের ঘোষণা দেয়।২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ মার্চ পর্যন্ত এ বর্ষ উদযাপন করা হবে। বাংলাদেশের জাতির পিতা এবং বঙ্গবন্ধু খ্যাত নেতা অবিভক্ত ভারতের পূর্ববঙ্গে (বর্তমানে বাংলাদেশের গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে) ১৯২০ সালের ১৭ মার্চে জন্মগ্রহণ করেন।

২০২১ সালের ২৬ মার্চ বাংলাদেশ স্বাধীনতার অর্ধ-শত বার্ষিকীতে পদার্পণ করবে তাই এই বর্ষটি বিশেষ তাৎপর্যপূর্ণ। সেই জন্য বঙ্গবন্ধু সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোওয়া করার আহবান জানান এই বর্ষটিতে। তিনি সরকারের প্রতি আহবান জানান, ১৫ই আগষ্ট ৭৫-এর বঙ্গবন্ধু সহ সকল শহীদ-এর খুনিদের অনতিবিলম্বে মৃত্যু দণ্ড কার্যকর করার।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category