প্রিয়ঙ্কা চোপড়ার জয়গান করে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হলেন ভারতের এক কংগ্রেস নেতা

বিপ্রদ্বীপ দাস,(হুগলি,কলকাতা,ভারত): ভারতীয় জাতীয় কংগ্রেসরের একটি জনসভায় প্রকাশ্যে প্রিয়ঙ্কা গাঁধীর বদলে প্রিয়ঙ্কা চোপড়ার জয়গান করে সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হয়ে উঠলেন কংগ্রেস নেতা সুরেন্দ্র কুমার। বিব্রত করলেন দলকেও। এই ভুল নামোচ্চারণকে ঘিরে রীতিমতো খোরাক হয়ে উঠেছেন ওই নেতা। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি।

সোমবার দিল্লিতে কংগ্রেসের একটি জনসভা ছিল। মঞ্চে উপস্থিত ছিলেন কংগ্রেসের বিশিষ্ট একাধিক নেতা। জনসভার মাঝখানে ভাষণ দিতে ওঠেন কংগ্রেস নেতা সুরেন্দ্র কুমার। পাশে তখন দাঁড়িয়েছিলেন দিল্লি কংগ্রেসের সভাপতি সুভাষ চোপড়া। সবটাই ঠিকঠাক চলছিল। গোল বাধে সুরেন্দ্র কুমার কংগ্রেস নেতা-নেত্রীদের নামে স্লোগান দেওয়ার সময়।

ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাবে, সুরেন্দ্র কুমার স্লোগান দিচ্ছেন আর জনগণ তাঁকে অনুসরণ করে তাঁর কথাটাই বলছেন। তিনি চিৎকার করে বলেন, ‘‘সনিয়া গাঁধী জিন্দাবাদ, কংগ্রেস পার্টি জিন্দাবাদ, রাহুল গাঁধী জিন্দাবাদ, প্রিয়ঙ্কা চোপড়া জিন্দাবাদ।’’ জনগণও অন্ধ ভাবে তাঁকে অনুসরণ করে পাল্টা এই স্লোগান দেন।

কিন্তু যেই মুহূর্তে তিনি প্রিয়ঙ্কা গাঁধীর বদলে প্রিয়ঙ্কা চোপড়া জিন্দাবাদ বলে ওঠেন, পাশে দাঁড়িয়ে থাকা কংগ্রেস সভাপতি সুভাষ চোপড়া হতভম্ব হয়ে তাঁর দিকে তাকান। তিনি যে অত্যন্ত বিব্রত হয়েছেন, ভিডিয়োয় তা স্পষ্ট বোঝা গিয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category