প্রশাসন কোন প্রকার দূর্নীতিবাজদের সহায়তা করলে ব্যবস্হা নিবে জনগণ – পত্নীতলার সতন্ত্র প্রার্থী হুমায়ন কবির চৌধুরী

কালের সংবাদ ডেস্ক: নওগাঁর পত্নীতলা উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন হাটবাজারে ছেঁয়ে গেছে পোস্টার ফেস্টুন। সতন্ত্র প্রার্থী বি এস এ হুমায়ন কবির চৌধুরী (বি এ, এল এল বি) আনারস প্রতীকে ভোট চেয়ে পথসভা ও গণসংযোগ করেন ।

শুক্রবার পত্নীতলায় গনসংযোগকালে এলাকাবাসীর প্রতি হুমায়ন কবির চৌধুরী (আনারস প্রতীক) এর আহবান “আসুন আগামী ১৮ই মার্চ ঘর থেকে বের হই, ভোট কেন্দ্রে যাই এবং “ আনারসে ” ভোট দিই। আমরা যদি না যাই ভোট কেন্দ্রে দূর্নীতিবাজরা আরো দূর্নীতি করতে সাহস পাবে। ভোট প্রদান নাগরিক অধিকার, ভোট প্রদানের মাধ্যমে যোগ্য নেতাকে ভোট দিয়ে জয়যুক্ত করা আপনাদের (জনগণ) দায়িত্ব । তবেই সমাজের উন্নয়ন হবে, এলাকার উন্নয়ন হবে । একটিই স্লোগান ধরি “চলো চলো ঘর থেকে বের হই, “আনারসে” ভোট দিই।

হুমায়ন কবির চৌধুরী প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী আপনারা সবসময় নিরপেক্ষ ভুমিকা পালন করুন । তিনি আবারও মনে করিয়ে দিতে চান যে, যদি প্রশাসন কোন প্রকার দূর্নীতিবাজদের সহায়তা করেন এবং এতে সাধারণ জনগন যদি প্রশাসন ঘেরাও করেন বা কোন ভাংচুর করেন এতে তিনি দায়ী হবেন না। আরোও বলেন, ভোট আরম্ভের আগে ব্যালেট ব্যাক্স সাধারণ জনগনের সামনে দেখিয়ে মুখ বন্ধ করুন ও ভোট গ্রহন শুরু করুন ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category