Saturday, January 23rd, 2021




প্রধানমন্ত্রী গৃহহীনদের ঘর ও জমি দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন: নওগাঁয় খাদ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী গৃহহীনদের ঘর ও জমি দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন: নওগাঁয় খাদ্যমন্ত্রী

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে গৃহহীনদের ঘর ও জমি দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন এর আগে কোন সরকার তা চিন্তাও করেনি। তাই আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা , সবাই মিলে দু’হাত তুলে তার জন্য দোয়া করবো। শনিবার সকাল ১০টার দিকে সাপাহার উপজেলা পরিষদ হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। তিনি আরো বলেন প্রকৃত দেশ প্রেমিক হলে দেশে কোন অরাজকতা, চুরি , ছিনতাই, মাদক, বাল্য বিবাহ এসব থাকবেনা।

দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারকে বরণ করতে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়। এসময় প্রধান অতিথিকে আদিবাসী নৃত্যের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন মন্ডল, , সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইচার্জ তারেকুর রহমান সরকার প্রমূখ।

এসময় সাপাহার উপজেলার ১২০ জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও ২শতাংশ করে জমির দলিল হস্তান্তর করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category