প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ঈশ্বরদীর উন্নয়ন ও সম্ভাবনা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

তুহিন হোসেন, নিজস্ব প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সোমবার রাত সাড়ে আটটায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ঈশ্বরদীর উন্নয়ন ও সম্ভাবনা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে আলোচনায় সহসভাপতি আসাদুজ্জামান সুমন, এ্যাড.হেদায়েত-উল হক,বিপুল জোয়ার্দার,আশরাফুল আবেদীন,সাধারণ সম্পাদক এএ আজাদ হান্নান,পায়েল হোসেন রিন্টু,মজিবর রহমান খান,মামুনুর রহমান,জিএম দোলন,মোস্তাক আহমেদ টনি, সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন,সবুজ মোল্লা,তালুকদার রাসেল  ও  লাখোকন্ঠ পত্রিকার পাবনা প্রতিনিধি ফজলুল হকসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য দেন। বক্তারা ঈশ্বরদী রেলগেটে ফ্লাইওভার,স্টেডিয়াম,রিমডেলিং রেলস্টেশন নির্মাণ ও ঈশ^রদীর বিভিন্ন এলাকায় প্রয়োজনীয় রাস্তা নির্মাণের প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করেন।

এছাড়া সবজি প্রধান এলাকা ঈশ্বরদীতে কৃষি বিশ্ববিদ্যালয়,পাবলিক লাইব্রেরী, নদী বন্দরসহ প্রয়াজনীয় অবকাঠামো স্থাপনের উপর গুরুত্বারোপ করে বক্তারা,মৈত্রী ট্রেনে যাত্রী সাধারনের ভ্রমন সুবিধা সৃষ্টি করন,মাদক মুক্ত ঈশ্বরদী গড়ে খেলা,সাংস্কৃতিক চর্চা বৃদ্ধি ও বিনোদনের পরিবেশ সৃষ্টির লক্ষে সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বশীলদের ভুমিকা রাখার প্রয়োজনীয়তা উল্লেখ করেন।

আলোচনা সভায় ঈশ্বরদীতে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের কাজ দ্রুত এগিয়ে চলায় প্রধানমন্ত্রী,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের অভিনন্দন জানানো হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category