Wednesday, April 7th, 2021




পুরান ঢাকার ফুলবাড়িয়ায় ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

পুরান ঢাকার ফুলবাড়িয়ায় ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

কালের সংবাদ ডেস্ক: পুরান ঢাকার ফুলবাড়িয়ায় ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ফুলবাড়িয়া বিআরটিসি বাস কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

প্রত্যক্ষদর্শী এবং স্থানীয় ব্যবসায়ীরা জানান, স্বাস্থ্যবিধি মেনে দোকান খুলে দেয়ার দাবিতে বেলা সাড়ে ১১টার দিকে ফুলবাড়িয়া সুপার মার্কেট-২-এর সামনে মানববন্ধন করে ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতি। মানববন্ধন শেষে তারা মিছিল নিয়ে বিআরটিসি কাউন্টারের সামনের সড়ক অবরোধ করার চেষ্টা করেন। তখন পুলিশ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে ব্যবসায়ীরা পিছু হটেন।

ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য এমদাদ হোসেন বলেন, ‘সরকার লকডাউন ঘোষণা করলেও ঢাকার জীবনযাত্রা প্রায় স্বাভাবিক। সড়কে গণপরিবহন চলছে। কাঁচাবাজার খোলা। বইমেলাও চলছে। অফিস আদালতে দাফতরিক কাজও চলছে। অযথা শুধু মার্কেটগুলো বন্ধ রাখা হয়েছে। তাই তারা মার্কেট খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

ঢাকা রেডিমেড গার্মেন্টস ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি আব্দুল মান্নান  বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে তাদের মার্কেট খুলে দেয়ার দাবিতে আজকের এই মানববন্ধনের আয়োজন করা হয়েছিল। তখন তাদের একটি পক্ষের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category