পিক আপ ভ্যানের চাপায় ৫ম শ্রেণীর স্কুল ছাত্রীর মৃত্যু

আর এ নাসির, (তাহিরপুর, সুনামগঞ্জ):  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পিকাপ ভ্যানের চাপায় ঘটনার স্থলেই ৫ম শ্রেণীর এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। নিহত স্কুল ছাত্রীর নাম শিউলি রানী রায়(১১) ।
শিউলি রানী উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের গরকাটি গ্রামের প্রদীপ চন্দ্র রায়ের মেয়ে ও গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।
মঙ্গলবার দুপুরে গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যাওয়া সময়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী পিক আপ ভ্যান ও ভ্যানের দুই হেল্পারকে আটক করে রাখে এবং চালক সাদ্দাম হোসেন কৌশলে পালিয়ে যায়।
পরে এ খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশের বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই আমির উদ্দিন ও এ এস আই মনির হোসেন দুপুর দেড়টায় ঘটনার স্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্টে তৈরি করে । পিক আপ ভ্যান ও ভ্যানের হেল্পার উপজেলার ননাই গ্রামের মগবুলের ছেলে নুর মোহাম্মদ (১৪) ও একই গ্রামের রহিছ মিয়ার ছেলে হক মিয়া (১৫) কে পুলিশের হেফাজতে নিয়ে আসে স্থানীয় এলাকাবাসী।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, স্কুল ছাত্রী শিউলি প্রাথমিকের প্রথমসময়ীক পরীক্ষা দিতে বাড়ি থেকে দুপুর সাড়ে ১২ টার সময় স্কুলে যায়। পরে তার পরীক্ষা দিতে কলম আনতে ভুলে যায । পরে কলম আনতে স্কুল থেকে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে স্কুল সংলগ্ন রাস্তায় যাওয়া মাত্রই অপর দিক থেকে একটি বালি ভর্তি পিক আপ ভ্যান এসে শিউলীর উপর চাপা দিলে ঘটনার স্থলেই তার মৃত্যু হয়।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এ ব্যপারে নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রির্পোট তৈরি করার পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category