পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. বাকী বিল্লাহ

খায়রুল ইসলাম, (ভাঙ্গুড়া, পাবনা): দ্বিতীয় ধাপের ১২২টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থীদের নাম ঘোষণা হয়েছে। রোববার (১০ ফেব্রুয়ারি) ধানমণ্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই নাম ঘোষণা করেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন মনোনয়ন বোর্ড । পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ১২২ টি উপজেলায় ভোটগ্রহণ হবে আগামী ১৮ মার্চ। এবার পাঁচ ধাপে উপজেলায় ভোট করার সিদ্ধান্ত হয়েছে। ১০ মার্চ ও ১৮ মার্চের পর তৃতীয় ধাপে ২৪ মার্চ, চতুর্থ ধাপে ৩১ মার্চ হবে ভোটগ্রহণ। পঞ্চম ও শেষ ধাপের ভোট হবে ১৮ জুন।

উপজেলা পরিষদের প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে তৃণমূলের মতামত নিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। তৃণমূল থেকে আসা নামগুলো থেকে বাছাই করে প্রার্থী চূড়ান্ত হয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক, সাবেক ভিপি (সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ), সাবেক সাধারন সম্পাদক (ভাঙ্গুড়া উপজেলা), সাবেক মেয়র (ভাঙ্গুড়া  পৌরসভা) , সাবেক উপজেলা চেয়ারম্যান (ভাঙ্গুড়া উপজেলা)  মো. বাকী বিল্লাহ।

পাবনা’র ভাংগুড়া উপজেলা আওয়ামীলীগের দুরদিনের কান্ডারী, ভাংগুড়া আওয়ামীলীগের নির্ভীক সংগঠক মো. বাকী বিল্লাহ । সেই মানুষটি অনেক রাজনৈতিক প্রতিকুলতা পেরিয়ে আজ মানুষের ভালবাসায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। মনোনীত হওযায় নিজেকে আওয়ামী লীগের গর্বীত সৈনিক বলে মনে করেন ।

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায়ও ভোট হবে ১৮ মার্চ । মো. বাকী বিল্লাহ যোগ্য প্রার্থী  বলে আসন্ন উপজেলা নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করবেন । তিনি বলেন,  পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার উন্নয়ন ও দ্রুত সমৃদ্ধির পথে আরো এগিয়ে নিতে এবং এলাকার সর্বস্তরের জনগণের সহযোগিতা ও দোয়া কামনা করছেন।

নির্বাচনের মাঠে মানুষের সঙ্গে মিশে প্রতিনিয়ত কাজ করছেন তিনি। তিন উপজেলার দলীয় এবং সাধারণ মানুষের কাছে তার ব্যাপক জনপ্রিয়তা লক্ষ্য করা গেছে। রাজনৈতিক পরিবারের সদস্য হওয়ায় এবং নিজের কাজকর্ম দিয়ে জনপ্রিয়তার শীর্ষে থেকে নানা রকম সামাজিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালনসহ নির্বাচনি প্রচারনা চালিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগের একজন  তরুণ যোগ্য প্রার্থী বলে মনে করছেন তার সর্বস্তরের সাধারণ মানুষ ।

তরুণ প্রজন্মের এ নেতা এলাকার মানুষের সঙ্গে নিবিড় যোগাযোগ রেখে তাদের সুখ-দুঃখে পাশে রয়েছেন সর্বক্ষণ। উঠান বৈঠকের মাধ্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরছেন মানুষের মাঝে। তিনি তৃণমূল নেতাদের অত্যন্ত কাছের একজন ত্যাগী রাজনীতিবিদ হিসেবে পরিচিতি।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অত্র এলাকায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নিরলসভাবে কাজ করে যাবেন বলে আশা ব্যক্ত করেন মো. বাকী বিল্লাহ ।

( জনপ্রিয়তার একাংশ ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন ): 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category