Friday, July 1st, 2022




পরক্রিয়া প্রেম- বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রী

পরক্রিয়া প্রেম- বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রী

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ পরক্রিয়া প্রেম-প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রবাসীর স্ত্রী ” প্রেমিকার” অনশন। পুলিশি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন থানা পুলিশ। এলাকার লোকজনের মাঝে আলোচিত এঘটনাটি ঘটেছে রাজশাহীর মোহনপুর উপজেলার হরিপুর গ্রামে। পরক্রিয়ার টানে প্রবাসীর স্ত্রী “প্রেমিকা” বুধবার ২৯ জুন বিকালে হরিপুর গ্রামের মাৎস চাষী “প্রেমিক” লিটন সরকার এর বাড়ীতে বিয়ের দাবিতে এসে ঘড়ে ঢুকে দরজা বন্ধ করে অনশন শুরু করেন। লিটন সরকার হরিপুর গ্রামের মকবুল সরকারের ছেলে।

মোহনপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানান, পরক্রিয়া প্রেমের টানে “প্রবাসীর” স্ত্রী কথিত প্রেমিক এর বাড়িতে এসে ঘড়ে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেওয়ার খবর পুলিশি সেবা ৯৯৯ নম্বরে পেয়ে মোহনপুর থানার এস আই আবু জাহেদ শেখ সঙ্গীয় পুলিশ  ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌছে সেখানে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থানরত “প্রেমিকা” প্রবাসীর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানান, মৎস্য চাষী লিটনের সাথে তার গভীর প্রেমের সম্পর্ক রয়েছে। লিটন তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক ও করেছে।

এমনকি সে অন্তসত্বা হলে ৩ মাস পূর্বে তাকে নিয়ে প্রেমিক লিটন রাজশাহী শহরের একটি হাসপাতালে নিয়ে এ্যাবোরশান করিয়েছেন। তবে এসময় পুলিশ ও স্থানিয়রা এসংক্রান্ত চিকিৎসার কাগজপত্র দেখতে চাইলে তিনি কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় পুলিশ তাকে থানায় গিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিলে এসময় তিনি “প্রেমিকা” প্রেমিকের বাড়ি থেকে বের হোন কিন্তু ঘটনাস্থল থেকে পুলিশ চলে যাওয়ার পরই ফের প্রেমিক লিটনকে বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান শুরু করেন।

অবশেষে বুধবার গভীর রাতে বিষয়টি গ্রামের মাতব্বর জৈনক নওশাদ আলীর প্রচেষ্টায় টাকার বিনিময়ে নিষ্পত্তি হয় বলে স্থানিয় সুত্র জানায়। ঘটনার বিষয়ে বক্তব্য নিতে মুঠোফোনে যোগাযোগ এর চেষ্টা করা হলেও লিটন সরকার এর ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম বলেন, ভিকটিম নারীর পক্ষে কেউ ৯৯৯ নম্বর এ ফোন করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। উভয় পক্ষকে থানায় আসার জন্য বলা হলেও কেউ আসেননি বা ঘটনার বিষয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ করলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

 

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category