12548865458

পরকীয়ার বিরুদ্ধে রাস্তায় নেমেছে যুবকরা

কালের সংবাদ ডেস্ক: পরকীয়ায় লিপ্ত মানুষেরা পশুর সমতুল্য ও অভিশপ্ত উল্লেখ করে নিষিদ্ধ সম্পর্কটির বিরুদ্ধে রাস্তায় নেমে এসেছে বেশ কয়েকজন যুবক।

বুধবার সকালে নাটোর সদরের চাঁচকৈড় মেইন রোডে পরকীয়ার বিরুদ্ধে তৎপরতার অংশ হিসেবে মানববন্ধন করে তারা। এতে বক্তব্য রাখেন, আবু তাহের, সেলিম পারভেজ বাবু, অনিক শেখ, রিপন তালুকদার, মাওলানা আব্দুল আলিম প্রমুখ।

বক্তারা বলেন, দেশে পরকীয়া ভয়াবহ আকারে ছড়িয়ে পড়েছে। এ নিষিদ্ধ প্রেমের আগুনে দেশ, জাতি ও পরিবার পুড়ছে। পরকীয়ার অভিশাপে জর্জরিত সমাজে সাজানো গোছানো সোনার সংসার তছনছ হচ্ছে। পরকীয়ায় লিপ্ত নারী ও পুরুষ পশুর সমতুল্য হয়ে যায়। এ সম্পর্কের ফলে ভুক্তভোগীরা নিজেরাই শুধু ভুগেন না, পরিবারকেও ভোগান্তিতে ফেলে দেন।

তারা আরো বলেন, পুরুষ বা নারী পরকীয়ায় জড়ালে তার সঙ্গী অন্য কারো সঙ্গে পরকীয়ায় জড়ানোর ব্যাপারটি স্বাভাবিক। পরকীয়ার অভিশাপে কত পুরুষ বা নারী আত্মহত্যা করে যা পত্রিকার পাতা খুললেই খবর মিলে। অনেক সময় পরকীয়ার বলি হয় নিষ্পাপ সন্তান, স্ত্রী বা স্বামী। এমনকি পরকীয়ার টানে নিজের গর্ভে ধারণ করা সন্তানকে হত্যা করতে পিছপা হয় না মমতাময়ী মা।

বক্তারা বলেন, পরকীয়া একজন মাকে রাক্ষসীতে পরিণত করে। এছাড়া পরকীয়ার জেরে প্রাণহানি, পারিবারিক অশান্তি, সংসার ভাঙা, হত্যা অনবরত ঘটছে। এ থেকে পরিত্রাণ পেতে সবাইকে পরকীয়া বিরোধী জোর আন্দোলন গড়ে তুলতে হবে। পাশাপাশি রাষ্ট্রীয় আইন কার্যকর করতে হবে।

 

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category