পত্নীতলায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ন কবির চৌধুরী’র পথসভা ও গণসংযোগে জনগণের ঢল

কালের সংবাদ ডেস্ক: নওগাঁর পত্নীতলা উপজেলা নির্বাচন প্রচারণায় সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ন কবির চৌধুরী আনারস মার্কা প্রতীকে ভোট চেয়ে সকাল-সন্ধ্যা পথসভা ও গণসংযোগ করেন।
প্রার্থীরা তাদের বিজয় ছিনিয়ে আনতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোট প্রার্থনা করছেন।পত্নীতলার মধইল বাজারে পথসভা ও গণসংযোগে জনগণের ঢলে ক্রমান্বয়ে বহু লোকের সমাগম হয় । এবং এলাকার জনগণ তদের বিভিন্ন প্রকার সমস্যার কথা তুলে ধরেন সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ন কবির চৌধুর‘র কাছে ।
এলাকাবাসী বলেন, যোগাযোগ ব্যবস্থার প্রচুর সমস্যা, অনেক জায়গায় এখনও রাস্তা কাঁচা । মাঠের ফসল ঘরে ও বাজারে নিতে ভীষন অসুবিধায় পরতে হয় সাধারণ জনগনকে । ফসলের মাঠে সেচ ব্যবস্হা সমস্যা । ফলে  শুকনা মৌসুমে ফসলের জমিতে পানি দিতে না পারায় আশানুরূপ ফসল থেকে বঞ্চিত কৃষকরা । এছাড়াও এলাকায় কিছু রাস্তায় ছোট ছোট কালভার্ট না থাকায় বর্ষার সময় ও বিভিন্ন দুর্যোগে জলাবদ্ধতা ও ফসলের ক্ষয়ক্ষতি থেকে মুক্তি চায় এলাকাবাসী ।  
হুমায়ন কবির চৌধুরী বলেন, আমি আপনাদের কাছে আনারস প্রতীকে ভোট ও দোয়া চাই । আমি নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নের লক্ষে কাজ করে যাবো । তাছাড়া গ্রাম পর্যায়ে নিরবিচ্ছিন্ন যোগাযোগ স্থাপনের লক্ষ্যে এলাকাবাসীর কাছে প্রতিশ্রুতি বদ্ধ হন আমি নির্বাচিত হলে এলাকায় রাস্তা পাকা করণ সহ বড়-ছোট সেতু-কালভার্ট নির্মাণের উদ্যোগ নিবো এবং তা বাস্তবায়ন করবো।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category