পত্নীতলায় বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা : নেতা-কর্মীদের মাঝে প্রাণের সঞ্চার

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলা ও নজিপুর পৌর বিএনপির অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নতুন আহবায়ক কমিটিতে ২১ জন করে সদস্য বিশিষ্ট নাম ঘোষণা করা হয়েছে। এতে তৃণমূলের নেতা-কর্মীদের মনে প্রাণের সঞ্চার ও গতিশীলতা ফিরেছে। অপরদিকে, পদবঞ্চিতদের মধ্যে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে।

জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান, যুগ্ম আহবায়ক এ্যাড. এজেডএম রফিকুল আলম ও নাসির উদ্দীন আহমেদ স্বাক্ষরিত ওই অনুমোদিত কমিটি ঘোষণা করা হয়। পত্নীতলা উপজেলা কমিটিতে আহবায়ক আনিছুর রহমান শেখ, যুগ্ম আহবায়ক আক্কাস আলী ও হাবিবুর রহমান মিন্টু। সদস্যরা হলেন, খাজা নাজিবুল্লাহ চৌধুরী, আতাউর রহমান, মোকছেদুর রহমান সিঁরি, আব্দুল হামিদ, নওশাদ আলী, আব্দুস সবুর, আবু তাহের মো. মন্টু চৌধুরী, আবদুল্লাহ্ আল ফারুক, মোজাম্মেল হক চৌধুরী হেলাল, আব্দুস সাত্তার তিতুমীর, সিরাজুল ইসলাম, আ: সামাদ, প্রভাষক মিজানুর রহমান, মতিউর রহমান মন্টু, আব্দুর রহিম, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম (চেয়ারম্যান) ও নুরুজ্জামান।

নজিপুর পৌর বিএনপির আহবায়ক কমিটিতে আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মুর্তুজা রেজা ও মোস্তাফিজুর রহমান মোস্তফা। সদস্যারা হলেন, মামুন হোসেন, আবু সুফিয়ান, আবু হেনা, মরিয়ম বেগম শেফা, সামসুজ্জোহা খাঁন, আপেল মাহমুদ, ওবায়দুল ইসলাম নান্টু, আব্দুল খালেক, শরিফুল ইসলাম, মাজেদুর রহমান দুলাল, আবু সায়িদ, হান্নান, মনোয়ার হোসেন দুলাল, আব্দুল চয়েন উদ্দিন, সাফেল মাহমুদ, আব্দুল কাদের, জাহাঙ্গীর আলম ও জামাল হোসেন।

জানা যায়, গত ২০১৪ সালের পর বহুল প্রতিক্ষিত ও প্রত্যাশিত উক্ত নতুন আহবায়ক কমিটির নাম ঘোষণা করায় উপজেলার তৃণমূলের নেতা-কর্মিদের মনে ব্যাপক প্রাণের সঞ্চার ঘটেছে। মাঠ পর্যায়ের নেতা-কর্মিরা তাদের অচলবস্থা হতে ফিরে পেয়েছে গতিশীলতা। এখন আন্দোলন মুখী সবাই। কিছু পদবঞ্চিতরা ক্ষোভের প্রকাশ করলেও উপজেলা ও নজিপুর পৌর বিএনপির নেতা-কর্মিরা তাদের সামাজিক গণমাধ্যম ফেসবুকের পোস্টে নতুন আহবায়ক কমিটির সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা প্রকাশ করেন অনেকেই।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category