পত্নীতলায় জাতির জনক বঙ্গবন্ধু’র ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পরেশ টুডু, পত্নীতলা (নওগাঁ): পত্নীতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

“বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসনের আযোজনে রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন সংগঠন ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে উপজেলা চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা অডিটরিয়াম হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা কৃষি কর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা পারভীন, পত্নীতলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, পত্নীতলা প্রেসক্লাবের সাঃসম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান চৌধুরী, এলজিআরডি প্রকৌশলী সৈকত দাস, একাডেমীক সুপার ভাইজার মোরশেদুল আলম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মমতাজ উদ্দীন, নজিপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সূধীজন প্রমূখ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের উপর রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়। বিকালে উপজেলা অডিটরিয়াম হল রুমে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলার মসজিদ গুলোতে বিশেষ মোনাজাত এবং মন্দির ও গীর্জায় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category