পত্নীতলায় আদিবাসীদের সংবাদ প্রকাশে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময়

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ: নওগাঁর পত্নীতলায় “বরেন্দ্র সমাজ উন্নয়ন সংস্থা” (বিএসডিও) কর্তৃক আয়োজিত ও দাতা সংস্থা “মানুষের জন্য ফাউন্ডেশন” এর অর্থায়নে আদিবাসীদের সংবাদ প্রকাশে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টায় উপজেলা সদর নজিপুর নতুনহাট বণিক সমিতির কার্যালয়ে উক্ত মতবিনিময় সভাটি বিএসডিও এর প্রজেক্ট কো-অর্ডিনেটর আবু হেনা মোহাম্মদ ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, পত্নীতলা প্রেস ক্লাবের সহসভাপতি সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু সাইদ, দৈনিক করতোয়া প্রতিনিধি সামসুর রহমান (বুলবুল) চৌধুরী, দৈনিক প্রথম আলোর নওগাঁ জেলা প্রতিনিধি ওমর ফারুক প্রমুখ।

সভায় পত্নীতলা উপজেলায় বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সমস্যা ও তা সমাধানে প্রকল্পে গৃহিত কর্মকান্ড উপস্থাপন করেন বিএসডিও কর্মসূচী সমন্বয়কারী মো. আতাউর রহমান। সামাজিক নিরাপত্তা কর্মসূচী ও স্বাস্থ্য কর্মসূচীর সুবিধাসমুহ যাতে অগ্রাধিকার ভিত্তিতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পায় সে নিয়ে বাস্তবসম্মত সংবাদ ও ফিচার প্রকাশের জন্য সভা থেকে সাংবাদিকদের আহবান করা হয়।

ছবি: নওগাঁর পত্নীতলায় আদিবাসীদের সংবাদ প্রকাশে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category