নড়াইলে ৫ দফা দাবিতে স্মারকলিপি প্রদান

উজ্জ্বল রায়,(নড়াইল):  দাবীনামা ও বাস্তবায়নের লক্ষে ইনস্টিটিউট আব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার্স (আইডিএসইবি)দের পক্ষ থেকে নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা’র নিকট স্মারক লিপি প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আইডিএসইবি জেলা সভাপতি রিয়াজ হোসেন, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, বাবুল আক্তার, মোয়াজ্জেম হোসেন, আল-মামুন, শামীম হোসেন প্রমূখ।

৫ দফা দাবির মধ্যে রয়েছে অন্যান্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ন্যায় সার্ভেয়ার, সমমনাদের পদে বিভিন্ন দপ্তরে কর্মরত সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়ন করতে হবে। কানুনগো, উপ-সহকারী সেটেলমেন্ট অফিসার পদে পদোন্নতির নিমিত্তে অনুমোদিত তালিকা জিও জারি করতে হবে।

সকল দপ্তরের সার্ভেয়ার, সমমান পদের জন্য নিয়োগবিধি এক ও অভিন্ন হওয়ার লক্ষে যে সকল দপ্তরে শিক্ষাগত যোগ্যতার কলামে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং টেকনোলজি) সনদ প্রতিস্থাপন করা হয়নি; সে সকল দপ্তরে সংশোধন করতে হবে। সার্ভেয়ার, সমমনাদের পদের সকল কার্যক্রম কারিগরি সংশ্লিষ্ট বিধায়, সার্ভেয়ার পদটি কারিগরি পদ হিসেবে ঘোষনা করতে হবে। সকল দপ্তরে সার্ভেয়ার, সমমান শূন্য পদে নিয়োগ দেওয়ার দাবি জানান।

 

এস ইসলাম/

 

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category