1544562564

নড়াইলে ৫০০ পিপিই দিচ্ছেন মাশরাফী

কালের সংবাদ ডেস্ক: করোনাভাইরাস প্রতিরোধে পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে নিরাপত্তার কথা চিন্তা করে ব্যক্তিগত অর্থায়নে ৫শ’  পিপিই (পার্সোনাল প্রটেকশন) দিচ্ছেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। দ্রুত সময়ের মধ্যেই এসব পিপি নড়াইলে পৌঁছাবে।

বিষয়টি নিশ্চিত করে মাশরাফী বিন মোর্ত্তজার ঘনিষ্ঠ বন্ধু তরুণ আওয়ামী লীগ নেতা সৌমেন চন্দ্র বসু জানান, মাশরাফী বিন মোর্ত্তজা ব্যক্তিগত অর্থায়নে ৫ শ’ পিপিই ও গ্লাভস যোগাড় করেছেন। এগুলি খুব দ্রুত সময়ের মধ্যে নড়াইলে পৌঁছানো হবে। তবে যানবাহন চলাচল বন্ধ থাকায় পাঠাতে বিলম্ব হচ্ছে।

এসব পিপিই নড়াইল ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক, সেবিকাসহ স্বাস্থ্যকর্মীদের, গণমাধ্যমকর্মী, করোনা প্রতিরোধে কর্মরত স্বেচ্ছাসেবকদের মাঝে বিতরণ করা হবে।

সম্প্রতি মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলে এসে নিজেই করোনা প্রতিরোধে জনগণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ বক্তব্য দিয়েছেন।

এদিকে করোনা প্রতিরোধে নড়াইলকে লকডাউন করা হয়েছে। বিনা প্রয়োজনে কেউ যাতে বাইরে না থাকে সে লক্ষ্যে পুলিশ প্রশাসনও জোরালোভাবে কাজ চালিয়ে যাচ্ছেন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category