Saturday, October 31st, 2020




নড়াইলে বর্নাঢ্য আয়োজনের মধ্য কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত 

নড়াইলে বর্নাঢ্য আয়োজনের মধ্য কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত 

উজ্জ্বল রায়, নড়াইল: মুজিববর্ষের মূলমন্ত্র কমিউনিটি পুলিশিং সর্বত্র’ এই স্লোগানকে সামনে রেখে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নড়াইলে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

পুলিশ সুপার জানাব মোহাম্মদ জসীম উদ্দীন পিপিএম (বার) এর সভাপতিত্বে,শনিবার ৩১ শে অক্টোবর সকাল ১০,০০ ঘটিকায় নড়াইল জেলা পুলিশ লাইন অডিটোরিয়ামে নানা আয়োজনের মধ্য দিয়ে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ রিয়াজুল ইসলাম ( অপারেশন এন্ড প্রশাসন) অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাসুদ রানা (সদর) অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ শেখ ইমরান (সদর সার্কেল নড়াইল) জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি অধ্যক্ষ জনাব মোহাম্মদ মনিরুজ্জামান মল্লিক।কমিউনিটি পুলিশিং এর সেক্রেটারি মোঃ হাফিজুর রহমান সহ নড়াইল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ও ওয়ার্ডের কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও সেক্রেটারি নড়াইল জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্য।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে অপরাধ অনেকটা নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং এর সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন কমুউনিটি পুলিশিং এর মাধ্যমে অপরাধ কমে আসছে যেমন নাশকতা, জঙ্গিবাদ মাদক ,বাল্যবিবাহ ,ইভটিজিং, আরো অনেক কিছু কমে আসছে আমরা আশা করি সামনের দিনগুলি এর থেকে আরো ভালো কাজ করে জনগণকে সুরক্ষিত রাখব। বক্তব্য শেষে ভালো কাজের উপহারস্বরূপ জেলা কমিউনিটিন পুলিশিং এর জেলা সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ মনিরুজ্জামান ও জেলা পুলিশের এস আই মোহাম্মদ সাইফুল ইসলামকে ক্রেস্ট প্রদান করেন

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category